BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Twitter: নিজে থেকে ‘লগ অফ’ হচ্ছে টুইটার! বিশ্বজুড়ে বিপাকে ইউজাররা

Published by: Paramita Paul |    Posted: February 12, 2022 8:00 am|    Updated: February 12, 2022 8:00 am

Hours after brief outage for thousands Twitter user worldwide

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একঘণ্টারও বেশি সময় বিকল টুইটার (Twitter)! ব্যবহারকারীদের বড় অংশের অভিযোগ, টুইটার হ্যান্ডেলে পোস্ট করতে পারছেন না তাঁরা। এমনকী, টুইটারের টাইমলাইনে অন্যদের টুইট দেখতেও পাচ্ছেন না। বহু অ্যাকাউন্ট নিজে থেকে লগ আউট হয়ে যায়। তবে কতজন ব্যবহারকারী এই সমস্যার মুখে পড়েছিলেন তা এখনও স্পষ্ট নয়।

শুক্রবার মাঝরাতে এই সমস্যা দেখা দেয় বলে খবর। যদিও পরে টুইটারের তরফে জানানো হয়, যান্ত্রিক ত্রুটি হয়েছিল। তবে তা সমাধান করা গিয়েছে। ব্যবহারকারীর অসুবিধার জন্য ক্ষমাও চেয়ে নিয়েছে কর্তৃপক্ষ। আপাতত টুইটার পরিষেবা ঠিক আছে বলে খবর।

 

[আরও পড়ুন: বল ভেবে বোমায় হাত, খাস কলকাতায় বিস্ফোরণে হাত উড়ল কিশোরের]

জানা গিয়েছে, প্রোগ্রামিং ইন্টারফেসে সমস্যা হয়েছিল। যার দরুণ বহু ইউজার নিজেদের করা টুইট দেখতে পাচ্ছিলেন না। গত কয়েকদিন যাবৎ এই সংক্রান্ত অভিযোগ জমা পড়েছিল কর্তৃপক্ষের কাছে। শুক্রবার সেই সমস্যা বড় আকার নেয়। জানা গিয়েছে, এ দেশের কলকাতা, দিল্লি, মুম্বইয়ের মতো বড় শহরগুলিতে টুইটার ইউজারদের সমস্যার মুখে পড়তে হয়েছিল। একই সমস্যা হয় আমেরিকার সান ফ্রান্সিসকো, লস অ্যাঞ্জেলস এবং সিয়াটেলের একাধিক শহরেও।

রিপোর্ট অনুযায়ী ৪৮ হাজার ইউজার সমস্যার মুখে পড়েছিলেন। তবে সেই সমস্যা মিটে গিয়েছে। টুইটারে পোস্ট করেই সে কথা জানিয়েছেন ইউজাররা। 

 

[আরও পড়ুন: নিজেকে গুটিয়ে নিতে চান অভিমানী অভিষেক বন্দ্যোপাধ্যায়! সিদ্ধান্ত সোমবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে