BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার আইপিএল দেখার পাশাপাশি জিতে নিন আকর্ষণীয় পুরস্কার, নয়া অফার দিচ্ছে Jio

Published by: Sulaya Singha |    Posted: September 20, 2020 4:56 pm|    Updated: September 20, 2020 5:20 pm

IPL 2020: Reliance Jio introduces Jio Cricket Play Along offer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার কোপে ভারতে হচ্ছে না এবারের আইপিএল (IPL 13)। মাঠে গিয়ে খেলা দেখারও সুযোগ নেই। আর ঠিক এই কারণে বাড়ি বসেই টুর্নামেন্টকে ক্রিকেটভক্তদের কাছে আরও আকর্ষণীয় করে তোলার প্রয়াস রিলায়েন্স জিওর (Reliance Jio)। কীভাবে? এবার জমজমাট আইপিএল দেখতে দেখতেই জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব পুরস্কার।

ইতিমধ্যেই নির্বিঘ্নে ম্যাচ উপভোগের জন্য একগুচ্ছ সস্তার প্ল্যান এনেছে মুকেশ আম্বানির সংস্থা। এবার পুরস্কার জেতারও সুযোগ করে দেওয়া হচ্ছে। নিশ্চয়ই জানতে চাইবেন পুরস্কার জিততে গেলে কোন খেলায় কীভাবে অংশ নিতে হবে? তাহলে একটু খোলসে করে বলা যাক। জিওর তরফে জানানো হয়েছে, জিও ক্রিকেট প্লে অ্যালোং (Jio Cricket Play Along) নামের একটি নতুন অফার চালু হয়েছে, যেখানে নিজের ক্রিকেটীয় প্রতিভা দেখানোর সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরা। ‘প্লেয়িং উইথ এভরি বল’ অপশনে গিয়ে সঠিক উত্তর দিতে পারলেই প্রতিদিন আকর্ষণীয় পুরস্কার পেয়ে যাবেন বিজয়ীরা।

[আরও পড়ুন: এবার বাড়ি বসেই রিচার্জ করুন সরকারি বাসের স্মার্ট কার্ড, মিলবে বোনাসও]

এখানেই শেষ নয়, এর পাশাপাশি ম্যাচ শুরুর আগে সেই সংক্রান্ত বিভিন্ন প্রশ্ন, পোল কিংবা ক্যুইজেও অংশ নিতে পারবেন ইউজাররা। তাছাড়া মোবাইলের স্ক্রিনে চোখ রেখে নিজের পছন্দের দলকে সমর্থন জানাতে ব্যবহার করা যাবে স্টিকার চ্যাটও। MyJio অ্যাপে গিয়ে JioEngage সেকশনে ঢুকতে হবে। সেখানেই Bumper Prize অপশনে ক্লিক করে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। আর সবচেয়ে ভাল বিষয় হল, আপনি জিও গ্রাহক না হয়েও এই চ্যালেঞ্জে অংশ নিতে পারেন। এর জন্য শুধু প্লে স্টোর থেকে MyJio অ্যাপটি ডাউনলোড করে নিলেই কেল্লাফতে।

Disney+ Hotstar VIP সাবস্ক্রাইব করে নিশ্চিন্তে ম্যাচ দেখার জন্য বেশ কয়েকটি প্ল্যান ইতিমধ্যেই ঘোষণা করেছে জিও। যার মধ্যে রয়েছে ৪০১, ৫৯৮, ৭৭৭ ও ২৫৯৯ টাকার প্ল্যান। আর এবার আপনার আইপিএল দেখার অভিজ্ঞতাকে আর জমজমাট করে তুলতেই এই বিশেষ অফারের কথা জানাল দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থাটি।

[আরও পড়ুন: আরও রঙিন হচ্ছে হোয়াটসঅ্যাপ, শীঘ্রই ইউজারদের জন্য আসছে আকর্ষণীয় ফিচার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement