৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ বিশ্বে এমন অনেক ঘটনা ঘটে, যা দেখে বিস্মিত হতে হয়। যা কখনও আপনি হয়তো কল্পনাও করেননি, তেমনটাই বাস্তবে পরিণত হয়। সেই জন্যই তো বলে, বাস্তব কাহিনির থেকেও বেশি চমকপ্রদ। তেমনই অবাক করা একটি ঘটনা ঘটছে পুণেতে। সে শহরে আয়োজিত হয়েছে টিকটক চলচিত্র উৎসব। বিশ্বাস নাহলে আরও একবার পড়ুন।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের ইমোজিতেই লুকিয়ে যৌনতার বার্তা! খেয়াল করেছেন?]

বর্তমান প্রজন্মের কাছে টিকটক অত্যন্ত জনপ্রিয় একটি অ্যাপ। যেখানে ছবির সংলাপে ঠোঁট মিলিয়ে অনায়াসেই হয়ে ওঠা যায় নায়ক বা নায়িকা। নানা ধরনের নাচ-গানের ভিডিও তৈরি করে ফেলা যায়। এককথায় বিনোদনের সব মশলা মজুত এই অ্যাপে। বহু ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হচ্ছে। আর সেই সৌজন্যে অনেকে হয়ে উঠছেন টিকটক স্টার। তাই বলে টিকটক ভিডিও নিয়ে আস্ত একটা চলচিত্র উৎসব! ভাবলেও অবাক হতে হয়। এই ফেস্টিভ্যালের ইভেন্ট অর্গানাইজার প্রকাশ যাদব জানান, টিকটক ভিডিও এখন অত্যন্ত ট্রেন্ডিং একটি বিষয়। প্রত্যেকেই টিকটক ভিডিও বানাচ্ছেন। অনেক পড়ুয়াদের কলেজের বাইরে দাঁড়িয়ে এই ধরনের ভিডিও তৈরি করতে দেখা যায়। তাদের কথা ভেবেই এমন উদ্যোগ।

সেখানে অংশ নিয়েছেন গোটা দেশের নানা টিকটক স্টাররা। মোট ১২টি বিভাগে নাম দিয়েছেন প্রতিযোগীরা। গত ২৪ জুলাই শুরু হয়েছে এই উৎসব। চলবে আগামী ২০ আগস্ট পর্যন্ত। সেদিনই চূড়ান্ত ফল ঘোষিত হবে। পুরস্কার অর্থের পাশাপাশি বিজয়ী পাবে ট্রফিও। প্রথম স্থানাধিকারী পাবেন ৩৩,৩৩৩ টাকা। দ্বিতীয় স্থানাধিকারী পাবেন ২২,২২২ টাকা।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবস উপলক্ষে আকর্ষণীয় ছাড় ফ্লিপকার্ট ও আমাজনে, জেনে নিন একনজরে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং