১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ ছাড় শুরু হল ফ্লিপকার্ট ও আমাজন। দু’টি ই-কমার্স সাইটেই সবেচয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে ইলেক্ট্রনিক জিনিসের উপর। মোবাইল ফোন, ট্যাবলেট, ল্যাপটপ, টেলিভিশন, মাইক্রোওয়েভের মতো জিনিস মিলছে আকর্ষণীয় ছাড়ে। ফ্লিপকার্ট ও অ্যামাজন- এই দুই সাইটেই আজ থেকে শুরু হয়েছে অফার। ফ্লিপকার্টে অফার চলবে ১০ আগস্ট পর্যন্ত, আর আমাজনে ১১ আগস্ট পর্যন্ত।

এই অফারে ফ্লিপকার্টে প্রচুর ছাড় দেওয়া হচ্ছে মোবাইল ফোনে। Vivo Z1 Pro কিনতে পারেন। সম্প্রতি ভারতে এই ফোন লঞ্চ করেছে। যদিও এর উপরে ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে না ফ্লিপকার্ট। তবে অনলাইন পেমেন্ট করলে আপনি ১ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ-সহ Vivo Z1 Pro-এর দাম ১৪ হাজার ৯৯০ টাকা। আপনি এটি ১৩,৯৯০ টাকাতে পেয়ে যেতে পারেন। অ্যাপেল iPhone XS-এর দাম ৯৯ হাজার ৯০০ টাকা থেকে নেমে এসেছে ৭৮ হাজার ৯৯৯ টাকায়। গুগল Pixel 3a XL-এর দাম ৫০ হাজার টাকার বদলে অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৩৯ হাজার ৯৯৯ টাকায়। ৪৫ হাজার ৯৯৯ টাকা থেকে Black Shark 2 ফোনের দাম কমে হয়েছে ৩৪ হাজার ৯৯৯ টাকা। ৩ জিবি ব়্যাম ও ৩২ জিবি ইন্টারনাল মেমোরি-সহ Redmi Note 7S ফোন ১১ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে ৯ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

[ আরও পড়ুন: ‘গুগল’ সার্চ ইঞ্জিনে লুকিয়ে জালিয়াতির ফাঁদ, তথ্য জেনে লুঠ দেদার টাকা ]

ফোন ছাড়া আই প্যাড, ল্যাপটপেও মিলছে আকর্ষণীয় ছাড়। Apple iPad 6th generation পাওয়া যাচ্ছে ২৩ হাজার ৯৯৯ টাকায়। এমনিতে এর দাম ২৮ হাজার টাকা। এর আগেও ফ্লিপকার্টে এই সেল চলছিল। যদি সেই অফারে আপনি না কিনে থাকেন, তাহলে এবার কিনে নিতেই পারেন। ল্যাপটপের মধ্যে Microsoft’s Surface Go-এরও দাম পড়েছে। ৫০ হাজার ৯৯৯ টাকার বদলে অফারে এই ল্যাপটপের দাম ৩৯ হাজার ৯৯৯ টাকায় নেমে এসেছে। ৮ জিবি ব়্যাম, ১২৮ জিবি এসএসডি-সহ এই ল্যাপটপের অপারেটিং সিস্টেম উইন্ডোজ ১০। MSI Prestige সিরজের ১৪ ইঞ্চির ল্যাপটপ ৭৭ হাজার ৯৯০ টাকা থেকে নেমে এসেছে ৪৯ হাজার ৯৯০ টাকায়। এটি ইন্টেল কোর i5 প্রসেসর-সহ এইটথ জেনারেশনের ল্যাপটপ।

ফ্লিপকার্টের পাশাপাশি আমাজনও মিলছে আকর্ষণীয় ছাড়। OnePlus 7 Pro-র উপর চলছে এক্সচেঞ্জ অফার। এক্সচেঞ্জে ৩ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। Huawei P30 Pro স্মার্টফোন কিনলে পাওয়া যাচ্ছে এই কোম্পানিরই হাতঘড়ি। স্যামসং স্মার্টফোনে প্রায় ১৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে oppo-র ফোনে। অন্য সব স্মার্টফোনে ৯ হাজার টাকা পর্যন্ত অফার চলছে। স্পিকার ও হেডফোন ৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে। স্মার্টওয়াচ ও ফিটনেস ট্র্যাকারে পাওয়া যাচ্ছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। কয়েকটি টেলিভিশন মাত্র ২২০০ টাকা দিয়েই কেনা যাচ্ছে। এক্ষেত্রে প্রতি মাসে গ্রাহককে ৮৩৩ টাকা ইএমআই দিতে হবে।

[ আরও পড়ুন: ৩৭০ ধারা বাতিলে ‘মওকা’ অবিবাহিতদের! ‘গুগল সার্চ’-এ উপরের সারিতে কাশ্মীরি মেয়েরা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং