৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরকে স্বাগত জানাতে দেশজুড়ে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। আর বর্ষবরণের আনন্দকে দ্বিগুণ করে তুলছে আসরে নামল রিলায়েন্স জিও। প্রতি বছরের মতো এবারও বিশেষ হ্যাপি নিউ ইয়ার অফার ঘোষণা করল মুকেশ আম্বানির কোম্পানি।

বছর তিনেক আগে নতুন বছরেই বিনামূল্যে ডেটা ব্যবহারের সুযোগ করে দিয়েছিল জিও। এবারও গ্রাহকদের সুখবর দিল সংস্থা। ডেটা পরিষেবার পাশাপাশি জিও ফোনেও থাকতে আকর্ষণীয় অফার। নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে, কী রয়েছে, এই হ্যাপি নিউ ইয়ার অফারে? জিওর তরফে জানানো হয়েছে, এই বিশেষ প্ল্যানে আগামী এক বছরের জন্য আনমিলিটেড ভয়েস কল, এসএমএস এবং ডেটা পরিষেবা পাবেন প্রিপেড গ্রাহকরা। এক বছরে যার খরচ ২০২০ টাকা। অর্থাৎ হিসেব মতো, প্রতি মাসে ২০০ টাকারও কম খরচে আনলিমিটেড পরিষেবা পেয়ে যাবেন জিও গ্রাহকরা। প্রতিদিন দেড় জিবি করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। এছাড়াও বিনামূল্যে JioTV, JioCinema ও JioNews পরিষেবা তো রয়েইছে। ২০২০-তে পা দেওয়ার আনন্দেই এই বিশেষ অফার ঘোষণা করেছে সংস্থা। তবে এই অফার সীমিত সময়ের জন্য। আজ, মঙ্গলবার থেকেই অফারটি শুরু হয়েছে। তাই দেরি না করে এখনই স্মার্টফোনের MyJio অ্যাপ খুলে অফারটির সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

[আরও পড়ুন: বছর শেষে হোয়াটসঅ্যাপে জুড়ছে আরও চারটি ফিচার, চটপট জেনে নিন]

এবার নজর দেওয়া যাক জিও ফোনের বিশেষ অফারের দিকে। ‘২০২০ জিও ফোন হ্যাপি নিউ ইয়ার’ অফারটি জিওর নতুন গ্রাহকদের জন্য। যাঁরা নববর্ষে জিও ফোন কিনতে চান তাঁরা ফোনটি পেয়ে যাবেন মাত্র ১৫০০ টাকাতেই। সেই সঙ্গে দিন পিছু ০.৫ জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা পরিষেবা ও আনলিমিটেড ভয়েস কল অফার পাবেন গ্রাহকরা। এছাড়াও এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের পরিষেবাও পাবেন তাঁরা। সেই প্ল্যানটির মেয়াদও ৩৬৫ দিন। এই অফারও মঙ্গলবার থেকে চালু হয়েছে। তবে আনলিমিটেড ভয়েস কলটি জিও থেকে জিও নম্বর এবং ল্যান্ডলাইন নম্বরের জন্যই প্রযোজ্য। ফেয়ার ইউসেজ পলিশি (FUP) মেনে অন্যান্য টেলিকম অপারেটরে কল করলে প্রতি মিনিটে ৬ পয়সা করে কাটা যাবে।

ট্রাইয়ের নিয়ম মেনে গত অক্টোবরেই আনলিমিটেড ভয়েস কল পরিষেবায় বদল এনেছিল জিও। জানিয়ে দেওয়া হয়েছিল, অন্য নেটওয়ার্কে ফোন করতে গ্যাঁটের কড়ি খরচ করতে হবে। তার জন্য যেমন রয়েছে সস্তার টপ-আপ, তেমনই বেশ কিছু অল-ইন-ওয়ান প্রিপেড প্ল্যানও চালু করে জিও। তবে হ্যাপি নিউ ইয়ারের অফারটি যে জিও গ্রাহকদের কাছে বেশ লোভনীয়, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: দেশের নানা প্রান্তে বন্ধ ইন্টারনেট পরিষেবা, অফলাইনে চ্যাট করতে ডাউনলোড করুন এই অ্যাপ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং