২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

ধামাকা অফার! বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন পাবেন জিও গ্রাহকরা

Published by: Sulaya Singha |    Posted: June 7, 2020 4:58 pm|    Updated: June 7, 2020 4:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে গৃহবন্দি অবস্থায় যাতে বিন্দুমাত্র একঘেয়ে না লাগে, সে খেয়াল সর্বদা রেখেছে জিও। ওয়ার্ক ফ্রম হোমের ক্ষেত্রেও কাজের সুবিধা করে দিয়েছে মুকেশ আম্বানির কোম্পানি। অল্প খরচে অনেকখানি ডেটা পরিষেবা পেয়ে করোনার আবহে উপকৃত হয়েছে আট থেকে আশি প্রত্যেকেই। তবে লকডাউন শিথিল হলেও জিওর অফার এত সহজে শিথিল হচ্ছে না। বরং এবারের অফারে গ্রাহকদের মুখের হাসি আরও চওড়া হবে।

রিলায়েন্স জিওর তরফে রবিবার টুইট করে জানানো হল, এই টেলিকম সংস্থার প্রিপেড গ্রাহকরা এক বছরের জন্য বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। তবে বিশেষ কয়েকটি প্ল্যানে রিচার্জ করলেই মিলবে এই ফ্রি সাবস্ক্রিপশন। জিও জানায়, ৪০১ টাকা, ২,৫৯৯ টাকার প্ল্যান অথবা ৬১২ ও ১২০৮ টাকার অ্যাড-অন ডেটা ভাউচার দিয়ে রিচার্জে গোটা একটি বছর Disney+ Hotstar VIP-তে চোখ রাখতে আলাদা করে কোনও অর্থ খরচ করতে হবে না। জনপ্রিয় এই ডিজিটাল প্ল্যাটফর্মের বার্ষিক সাবস্ক্রিপশন মূল্য ৩৯৯ টাকা। যা দেওয়ার আর প্রয়োজন হবে না।

[আরও পড়ুন: এবার বাংলাতেও বাড়ি বসেই মিলবে মদ, পরিষেবা শুরু সুইগি-জোম্যাটোর]

লকডাউনের আবহে বন্ধ ছিল সিনেমা-সিরিয়ালের শুটিং। টিভির পর্দায় ফিরেছে সমস্ত পুরনো ধারাবাহিক। ফলে এই সময় ডিজিটাল প্ল্যাটফর্মের দিকেই বেশি ঝুঁকেছে যুবপ্রজন্ম। বেড়েছে সাবস্ক্রিপশনের সংখ্যাও। এই প্রবণতার কথা মাথায় রেখে গত এপ্রিলে একই অফার ঘোষণা করেছিল এয়ারটেল (Airtel)। ৪০১ টাকার রিচার্জ প্ল্যানের সঙ্গে বিনামূল্যে Disney+ Hotstar VIP-র এক বছরের সাবস্ক্রিপশন দেওয়া হয়েছিল। এয়ারটেলকে টেক্কা দিতেই এবার অফারটি আনল জিও (Jio)। দুটি রিচার্জ কিংবা দুটি অ্যাড-অন প্যাকের যে কোনও একটি দিয়ে রিচার্জ করলে নিজে থেকেই অ্যাকটিভ হয়ে যাবে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন।

তবে গ্রাহকরা জেনে রাখুন, জিও কিন্তু এই ডিজিটাল প্ল্যাটফর্মের প্রিমিয়াম সাবস্ক্রিপশন ফ্রি-তে দিচ্ছে না। ভিআইপি সাবস্ক্রিপশনে স্টার ওয়ার্স, ডিসনি মুভিস, হটস্টার স্পেশ্যাল, লাইভ স্পোর্টস-সহ আরও নানা প্রোগ্রাম দেখতে পাবেন। বিনামূল্যে এ-ই বা কম কী!

[আরও পড়ুন: ছিঃ! এত প্রতিবাদের মাঝেই নেটদুনিয়ায় চলছে ‘জর্জ ফ্লয়েড চ্যালেঞ্জ’, মরণ ফাঁদে পড়ুয়ারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement