BREAKING NEWS

৩০ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৪ মে ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনের মাঝে ফের নতুন রিচার্জ প্ল্যান আনল জিও, জেনে নিন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: May 15, 2020 3:34 pm|    Updated: May 15, 2020 3:34 pm

Know what is there in Jio's new Rs 999 prepaid recharge plan

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মধ্যেও পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখতে যাতে কোনও সমস্যা না হয়, তার জন্য দৃঢ় প্রতিজ্ঞ রিলায়েন্স জিও। বন্ধুদের সঙ্গে চ্যাট হোক বা ওয়ার্ক ফ্রম হোম, সবকিছুর জন্যই আলাদা আলাদা রিচার্জ প্ল্যান এনেছে মুকেশ আম্বানির কোম্পানি। ফের একটি প্ল্যানের কথা ঘোষণা করল কোম্পানি। যাঁরা সারাদিনে প্রচুর ইন্টারনেট ডেটা খরচ করছেন, সে সব গ্রাহকের মুখে হাসি ফোটাবেই এই প্ল্যান।

কী সেই প্ল্যান? এবার ৯৯৯ টাকার রিচার্জ করলে দিনে ৩ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। সেই সঙ্গে মিলবে জিও মোবাইল এবং ল্যান্ডলাইন নম্বরে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়া অন্যান্য নেটওয়ার্কে ৩০০০ হাজার মিনিট ফ্রি কল করা যাবে। আর দিনে ১০০টি করে ফ্রি এসএমএস পরিষেবা তো রয়েইছে। প্ল্যানটির মেয়াদ ৮৪ দিন। জিওর অবশ্য ৮৪ দিনের দুটি প্ল্যান রয়েছে। ৫৯৯ এবং ৫৫৫ টাকার। যাতে প্রতিদিন যথাক্রমে ২জিবি ও দেড় জিবি ডেটা মেলে। তবে নতুন প্ল্যানটিতে ইন্টারনেট ডেটা বেশি মাত্রায় উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: মদ কিনে আনল রোবট! সামাজিক দূরত্ব বজায়ের ভাবনায় নয়া আবিষ্কার যুবকের]

লকডাউনের মধ্যে গৃহবন্দি মানুষ। ডিজিটাল প্ল্যাটফর্মে ওয়েব সিরিজি, সিনেমা, সিরিয়াল দেখে কিংবা অনলাউনে গেম খেলে সময় কাটাচ্ছেন অনেকেই। এই কাজে তাঁদের ইন্টারনেট পরিষেবা যাতে বাধা হয়ে না দাঁড়ায় সেই জন্যই বিভিন্ন প্ল্যানের কথা জানিয়েছে জিও। এবার এল ৯৯৯ টাকার প্ল্যান। এতে ৮৪ দিনের জন্য মোট ২৫২ জিবি ডেটা পাবেন। আর মেয়াদের আগে হাইস্পিড ডেটা ফুরিয়ে গেলে ৬৪Kmps স্পিডে ডেটা ব্যবহার করা যাবে।

কীভাবে রিচার্জ করবেন? MyJio অ্যাপ থেকে রিচার্জ অপশনে যেতে হবে। সেখানে ৩জিবির স্লটটি খুললেই এই নয়া প্ল্যানটি দেখতে পাবেন। যেখানে ২৮ দিনের মেয়াদ-যুক্ত ৩৪৯ টাকার প্ল্যানটিও রয়েছে। এছাড়া পেটিএম বা অন্য কোনও ই-ওয়ালেটের মাধ্যমেও রিচার্জ করতে পারেন।

[আরও পড়ুন: কর্মীরা চাইলে ‘আজীবন’ বাড়ি বসেই কাজ করতে পারবেন! অভাবনীয় সিদ্ধান্ত টুইটারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement