BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Flipkart দিওয়ালি সেলে ল্যাপটপ অর্ডার করে পাথর ও আবর্জনা পেলেন যুবক! তারপর ?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 25, 2022 9:24 pm|    Updated: October 25, 2022 9:24 pm

Man ordered laptop from Flipkart, got stone in delivery. What happened next | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গেজেটস, জামা কাপড় বা অন্যকিছু, বর্তমান সময়ে দাঁড়িয়ে কমবেশি সকলেই অনলাইনেই সবকিছু কেনাকাটায় বেশি স্বচ্ছন্দ। অনলাইনে ল্যাপটপ কিনতে গিয়েই বিপাকে পড়লেন যুবক। ফ্লিপকার্ট দিওয়ালি সেলে গেমিং ল্যাপটপ অর্ডার করে হাতে পেলেন পাথর, আবর্জনা!  টুইটে জানালেন গোটা বিষয়টা। যদিও ইতিমধ্যেই ফ্লিপকার্ট ফেরত দিয়েছে টাকা।

অভিযোগকারীর নাম চিন্ময় রামানা। ফ্লিপকার্ট দিওয়ালি সেলে ১৫ অক্টোবর ASUS কোম্পানির একটি গেমিং ল্যাপটপ অর্ডার দেন তিনি। ২০ তারিখ সেই ল্যাপটপটি ডেলিভারি করা হয়। বর্তমানে ‘ওপেন বক্স ডেলিভারি’ অপশন এনেছে ফ্লিপকার্ট। অর্থাৎ যিনি আপনার বাড়িতে সামগ্রী পৌঁছে দেবেন তিনি খুলে দেখিয়ে দেন যে বাক্সের ভিতর কী কী রয়েছে। কিন্তু চিন্ময়ের ক্ষেত্রে তা হয়নি। যুবকের দাবি, ডেলিভারি এজেন্ট নাকি জানিয়েছিলেন যে ওই পণ্যে ‘ওপেন বক্স ডেলিভারি’ অপশনটি নেই। অগত্যা চিন্ময় না দেখেই বক্সটি নিয়ে নেন।

[আরও পড়ুন: কীভাবে ডিজনি হটস্টারে বিনামূল্যে পাবেন সাবস্ক্রিপশন? জেনে নিন এক ক্লিকে]

এরপর বক্স খুলতেই চক্ষুচড়কগাছ। দেখা যায়, তাতে একটি বড় পাথর ও কিছু পরিত্যক্ত সামগ্রী। সঙ্গে সঙ্গে বিষয়টা সেলারকে জানান চিন্ময়। কিন্তু তাদের তরফে জানানো হয়, ঠিক সামগ্রীই পাঠানো হয়েছে, ফলে টাকা ফেরত দেওয়া হবে না। এরপর সমস্ত তথ্য প্রমাণ-সহ ফ্লিপকার্টে মেল করেন ওই যুবক। অবশেষে নিজেদের ভুল স্বীকার করে নিয়েছে ই-কমার্স সংস্থা। ২৩ অক্টোবর সকালে চিন্ময় টুইটে জানান, তিনি ল্যাপটপের দাম পুরোটাই ফিরে পেয়েছেন।

[আরও পড়ুন: অবশেষে স্বাভাবিক WhatsApp পরিষেবা, গ্রাহকদের তথ্য নিরাপত্তা নিয়ে প্রশ্ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে