২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বাজারে নয়া টিভি আনছে Xiaomi, থাকছে একাধিক আকর্ষণীয় ফিচার

Published by: Abhisek Rakshit |    Posted: August 21, 2021 8:31 pm|    Updated: August 21, 2021 8:31 pm

Mi TV 5X Confirmed to Launch on August 26 at Smarter Living Event, Features Teased | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই Xiaomi’s Smarter Living 2022 ইভেন্ট। আর এই ইভেন্টেই নয়া টিভি লঞ্চ করতে চলেছে চিনা সংস্থাটি। সম্প্রতি Xiaomi ইন্ডিয়ার তরফে সেকথাই টুইটে জানানো হয়েছে।

বর্তমানে ভারতে প্রবল জনপ্রিয় শাওমি‘র 4x সিরিজের টিভি। এই মডেলের ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চির টিভি ভারতীয় মার্কেটে খুবই জনপ্রিয়। কিন্তু এবার বাজারে আসছে শাওমির 5x সিরিজের টিভি। শুধু তাই নয়, সংস্থার ইভেন্ট পেজে নয়া টিভির বিশেষত্বগুলো নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। আগামী ২৬ আগস্ট শাওমি রয়েছে Smarter Living 2022 ইভেন্ট। ওই দিন দুপুর ১২টা নাগাদ অনুষ্ঠানটি আয়োজন করা হবে। সেটির মাধ্যমেই লঞ্চ করা হবে 5x সিরিজের টিভিটি। তবে শুধু স্মার্ট টিভি নয়, Mi Band 6 এবং Mi Notebookও লঞ্চ হবে ওই ইভেন্টে।

[আরও পড়ুন: Coronavirus: বিপদ এড়াতে চান? অতিমারী আবহে বাড়িতে ঢোকার মুখে এই জিনিসগুলি অবশ্যই রাখুন]

সংস্থার তরফে জানানো হয়েছে, নয়া Mi TV 5X-এ ফিনিশিং হবে মেটাল বা ধাতুর। এবং তা হবে খুবই সরু আকারের। আগের তুলনায় আরও উন্নত হবে ছবিও। থাকবে লাইট সেন্সর ফিচারও। যা কি না যে কোনও পরিবেশেই ছবির কোয়ালিটিকে আরও সুন্দর এবং ঝকঝকে করে তুলবে। অডিওর ক্ষেত্রে মিলবে ক্লাস লিডিং পাওয়ার ফিচার। যেখানে থাকবে ডলবি পাওয়ার অডিও। এছাড়া এই Mi TV 5X- এ থাকবে প্যাচওয়াল ইন্টারফেস। রয়েছে ফার-ফিল্ড মাইকস, যা কিনা গুগল অ্যাসিট্যান্ট সার্ভিসকে আরও ভাল করবে। আর থাকবে SoC।

 

অর্থাৎ এখনও পর্যন্ত যা খবর তাতে Xiaomi’s Smarter Living 2022 ইভেন্ট মোট তিনটি প্রোডাক্ট লঞ্চ হতে চলেছে- Mi Band 6, Mi Notebook, and Mi TV 5X। তবে নোটবুক কিংবা Mi TV 5X-এর অন্য কোনও মডেল থাকবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: Viral Hack: তরকারিতে বেশি তেল পড়ে গেল? দেখুন তো ভাইরাল এই কৌশল কাজে লাগে কিনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement