২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার মাত্র ৩০ সেকেন্ডেই হোয়াটসঅ্যাপে পেয়ে যাবেন লোন, জানেন কীভাবে?

Published by: Tiyasha Sarkar |    Posted: June 17, 2022 4:30 pm|    Updated: June 17, 2022 4:30 pm

Now Get Instant Loan On WhatsApp In 30 Seconds Without Filling Documents | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করে পকেটে টান। অবিলম্বে প্রয়োজন টাকা। কিন্তু পাবেন কোথায়? লোন পাওয়াও তো মুখের কথা নয়। এবার মুশকিল আসান করবে WhatsApp। দিনভর যে অ্যাপে মুখ গুঁজে বসে থাকেন, এবার তাতেই পেয়ে যাবেন লোন। তাও আবার মাত্র ৩০ সেকেন্ডে। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি।

ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে, ক্রেডিট ফার্ম CASHE-এর (ক্যাশ) সঙ্গে হাত মিলিয়েছে WhatsAPP। যার ফলে এবার মাত্র ৩০ সেকেন্ডেই ব্যবহারকারীরা পেয়ে যেতে পারেন লোন। সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, এর জন্য প্রয়োজন পড়বে না কোনও রকম নথির। জমা দিতে হবে না কোনও আবেদন পত্রও। এমনকী কোনও অ্যাপও ডাউনলোডের প্রয়োজন পড়বে না।

[আরও পড়ুন: অঙ্গনওয়াড়িতে চাকরির নামে আর্থিক প্রতারণার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল বিধায়ক]

কিন্তু কীভাবে পাবেন লোন?

লোন পাওয়ার জন্য আপনাকে প্রথমে নিজের ফোনে একটি নম্বর সেভ করতে হবে। নম্বরটি হল 918097553191 । এরপর ওই নম্বরে HI লিখে হোয়াটসঅ্যাপ করুন। ব্যাস এতেই কেল্লাফতে হোয়াটসঅ্যাপ বিসনেজ ব্যবহারকারীরা পেয়ে যাবেন প্রি-অ্যপ্রুভড লোন।

কারা পাবেন এই লোন?

শুধুমাত্র বিসনেজ অ্যাকাউন্ট ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন। অবশ্যই তাঁদের বেতনভোগী হতে হবে। এটাই দেশের লোন ইন্ডাস্ট্রির প্রথম ক্রেটিট লাইন ফিচার, যা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নির্ভর। প্রতিদিনই এই লোনের সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

কতটাকা পর্যন্ত লোন পেতে পারেন?
KYC ভেরিফিকেশন প্রক্রিয়া শেষ হলে তারপর নির্ধারিত হবে যে কত টাকা পর্যন্ত লোন পাবেন আপনি। অর্থাৎ আপনাকে তথ্য দেওয়া হবে যে, আপনি সর্বোচ্চ কত টাকা পর্যন্ত লোন পেতে পারেন?

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান! আসছে 4G-র থেকে ১০ গুণ দ্রুতগতির 5G, নিলামে অনুমোদন কেন্দ্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে