BREAKING NEWS

১৮ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

মর্মান্তিক! জুমে ভিডিও কনফারেন্স চলাকালীন বৃদ্ধকে খুন করল ছেলে

Published by: Paramita Paul |    Posted: May 23, 2020 9:04 pm|    Updated: May 23, 2020 10:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কনফারেন্সের মাধ্যম হিসেবে জুম অ্যাপ এখন জনপ্রিয়। লকডাউনের বাজারে অফিসের কনফারেন্স হোক পারিবারিক সম্মেলন, সবটাই চলছে এই জুম অ্যাপে। এবার সেই জুম অ্যাপে কনফারেন্স কল চলাকালীন খুন করা হল এক বৃদ্ধকে। তাঁর ছেলেই তাকে খুন করেছে বলে অভিযোগ। নিউ ইয়র্কের অ্যামিটিভিলের এই ঘটনায় ৩২ বছরের ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ২০ জন বন্ধু জুম অ্যাপে কনফারেন্স কল করছিলেন। আচমকাই স্ক্রিন থেকে সরে যান ৭২ বছরের এক বৃদ্ধ সদস্য। দেখে মনে হয়, চেয়ার থেকে পড়ে গিয়েছেন তিনি। সূত্রের খবর, বৃদ্ধের ছেলে থমাস স্কালিপাওয়ার্স হঠাৎই পুরো উলঙ্গ অবস্থায় বাবার সামনে চলে আসে। স্ক্রিনে কয়েকজন তাকে দেখেও ফেলেন। ছেলের অপ্রকৃতিস্থ চেহারা দেখেই মোটেই সুবিধের লাগেনি বাকিদের। আর ঠিক তার পরেই তার বৃদ্ধের স্ক্রিনের সামনে থেকে সরে যাওয়ায় বাকিদের সন্দেহ হয়। সঙ্গে সঙ্গে ৯১১ এমার্জেন্সি নম্বরে যোগাযোগ করেন তাঁদের অনেকেই।

[আরও পড়ুন : নেটদুনিয়া কাঁপাচ্ছে করোনা ভাইরাস হেয়ারস্টাইল, আপনিও বাড়িতে একবার চেষ্টা করবেন নাকি?]

পুলিশ জানিয়েছে, “আমরা সঙ্গে সঙ্গেই একাধিক কল পাই, একই এলাকায় বিপদ ঘটেছে বলে উল্লেখ করেন সকলে। তাঁরা তাঁদের বৃদ্ধ বন্ধুর আচমকা স্ক্রিন থেকে উধাও হয়ে যাওয়া দেখে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। তখনও কেউ জানতেন না, খুন হয়ে গিয়েছেন বৃদ্ধ।” পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধের দেহ উদ্ধার করে। পুলিশের কথায়, তাঁকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। পিছন থেকে ছুরির কোপ পড়তেই চেয়ার থেকে পড়ে যান বৃদ্ধ। তাকে দেখা না গেলেও কনফারেন্স কলে তাঁর ভারী নিশ্বাসের শব্দ শোনা গিয়েছিল। তবে কেউ তাঁর ছেলেকে ছুরি মারতে দেখেননি বলেই জানিয়েছে পুলিশ। কিন্তু ছেলে কেন বাবাকে এমন নৃশংস ভাবে খুন করল, তা নিয়ে এখনও অন্ধকারে পুলিশ।

[আরও পড়ুন : পুষ্টি ও স্বাদের মেলবন্ধন, খেজুর দিয়ে সহজ পদ্ধতিতে বাড়িতেই বানান লোভনীয় পদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement