BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্যান্টের পকেটেই ফাটল One Plus Nord 2 5G স্মার্টফোন! আহত ইউজার, কী সাফাই চিনা সংস্থার?

Published by: Sulaya Singha |    Posted: November 8, 2021 10:14 pm|    Updated: November 8, 2021 10:14 pm

One Plus Nord 2 5G smartphone exploded, what is company's reaction | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের স্মার্টফোন বিস্ফোরণ। আর এবারও কাঠগড়ায় সেই চিনা সংস্থার স্মার্টফোন ওয়ান প্লাস নর্ড ২ (One Plus Nord 2 5G)। ইউজারের অভিযোগ, ট্রাউজারের পকেটে থাকাকালীনই আচমকা বিরট শব্দ করে ফেটে যায় তাঁর সাধের মোবাইলটি। বিষয়টি সমাধানে পদক্ষেপও করেছে সংস্থা।

গোটা ঘটনার ছবি পোস্ট করে গত ৩ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন সুহিত শর্মা নামের এক ব্যক্তি। ছবিগুলিতে স্পষ্টতই বোঝা যাচ্ছে, কীভাবে স্মার্টফোনটি বিস্ফোরণে প্রায় সম্পূর্ণ ঝলসে গিয়েছে। এমনকী পকেটের ভিতরটি সেটি ফাটায় গুরুতর আহতও হন তিনি। তাঁর ডান পায়ের ঊরুর অনেকটা অংশের চামড়া পুড়ে উঠে গিয়েছে। স্বাভাবিক ভাবেই এত টাকা দিয়ে ফোন কিনে এমন ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ তিনি। মেজাজ হারিয়েই টুইটারে লিখেছেন, “ইউজারদের সঙ্গে এভাবে খেলা করা বন্ধ করুন। এর ফল আপনাদেরও ভোগ করতে হবে। ভাবতেও পারিনি ওয়ান প্লাসের ফোন কিনে এই হাল হবে।”

[আরও পড়ুন: বিয়ের পর পরস্পরের থেকে দূরে থাকছেন স্বামী-স্ত্রী? এই ৮ উপায়ে সম্পর্ক থাকুক অটুট]

গোটা ঘটনায় দুঃখপ্রকাশ করেছে ওয়ান প্লাস। তাদের তরফে জানানো হয়, “আমাদের কাছে ক্রেতারাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাই তাঁর সঙ্গে যা হয়েছে, তা খুবই দুঃখজনক। আমরা সুহিতের সঙ্গে যোগাযোগ করেছি। দ্রুত বিষয়টি সমাধান করা হবে। আর ভবিষ্যতে যাতে এমন ঘটনা না ঘটে, সেই চেষ্টাই আমরা করব।”

তবে এই প্রথমবার নয়, এর আগেও এই দেশেরই দুই ক্রেতা একই অভিযোগ তুলেছিলেন। জানিয়েছিলেন, One Plus সংস্থার একই মডেল কেনার কিছুদিনের মধ্যেই মোবাইলটি ফেটে যায়। এবার সুহিতের সঙ্গেও একই ঘটনা ঘটায় ডিভাইসটির কোয়ালিটি নিয়ে প্রশ্ন উঠে গেল।

[আরও পড়ুন: এবার ‘চুরি’র দায়ে কাঠগড়ায় Facebook! কী করল মার্ক জুকারবার্গের সংস্থা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে