১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

এবার আরও সস্তা ফোন আনছে One Plus, জানেন দাম কত?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 26, 2020 2:31 pm|    Updated: October 26, 2020 2:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: Nord-এর পর এবার Nord N100। আরও সস্তায় স্মার্টফোন আনতে চলেছে ওয়ান প্লাস (One Plus)। ফলে এবার পছন্দের ওয়ান প্লাস এবার মধ্যবিত্তদের নাগালেও। ২৭ অক্টোবর অর্থাৎ আগামীকালই Nord N105G-এর সঙ্গে লঞ্চ করা হতে পারে এই ফোনটি। কিন্তু দাম ঠিক কত? তুলনামূলক সস্তার এই ফোনের স্পেসিফিকেশনই বা কী?

জানা গিয়েছে, 4G কানেক্টিভিটির এই N100 -এ থাকবে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। থাকবে ৪৬০ স্ন্যাপড্রাগন প্রসেসর। ট্রিপল রিয়ার ক্যামেরার এই ফোনটির প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও বাকি ২টি ক্যামেরার একটি হবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও অপরটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। শক্তিশালী ৫০০০ mAh ব্যাটারি থাকবে এই ফোনে। ৪/৬৪ ছাড়াও বেশ কয়েকটি ভ্যারিয়েন্টে মিলবে এই N100। আর দাম? এখনও পর্যন্ত পাওয়া তথ্য বলছে এই ফোনটির নাম হবে ১৯৯ ইউরো। অর্থাৎ ভারতীয় মুদ্রায় ফোনের দাম হবে ১৭, ৪০০ টাকা মতো। নভেম্বরের ১০ তারিখের পর বাজারে মিলতে পারে এই ফোন। Nord N105G-এই ফোনটির দাম হতে পারে ৩০ হাজার টাকার।

[আরও পড়ুন: চিনের চাপ! নিষিদ্ধ হওয়ার ১০ দিনের মধ্যেই পাকিস্তানে স্বমহিমায় ফিরল টিকটক]

[আরও পড়ুন: প্লে-স্টোর থেকে ৩৬টি জনপ্রিয় অ্যাপ সরাল গুগল, আপনার স্মার্টফোনে নেই তো?]

উল্লেখ্য, কয়েক মাস আগেই মিড রেঞ্জ ফোন Nord আনে ওয়ান প্লাস। সারাও মিলেছে ভালই। তুলনামূলক সস্তায় ওয়ানপ্লাস ব্যবহারের সুযোগ হাতছাড়া করেননি অনেকেই। সেই কারণেই ফের মিড রেঞ্চ ফোন আনছে ওয়ান প্লাস।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement