১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন বার্ষিক প্রি পেড প্ল্যান ঘোষণা করল Jio, জেনে নিন কী কী সুবিধা পাবেন

Published by: Sulaya Singha |    Posted: July 1, 2021 6:08 pm|    Updated: July 1, 2021 6:19 pm

Prepaid Recharge Plans: Annual Prepaid Plan of Jio with 3GB Data Per Day Launched | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রাহকদের কখনওই নিরাশ করে না রিলায়েন্স জিও (Reliance Jio)। উৎসব হোক বা না হোক, প্রতিযোগিতার বাজারে অন্য টেলিকম সংস্থাগুলিকে পিছনে ফেলতে বদ্ধপরিকর মুকেশ আম্বানির সংস্থা। এবারও তার ব্যতিক্রম হল না। ফের প্রি পেড গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির জিও।

নতুন প্ল্যানটি ৩৪৯৯ টাকার। যার মেয়াদ ৩৬৫ দিন অর্থাৎ ১ বছর। এই প্ল্যানে রিচার্জ করালে ঠিক কী কী সুবিধা পাবেন গ্রাহকরা? চলুন জেনে নেওয়া যাক। প্রথমেই জানিয়ে রাখা ভাল, জিওর ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপেও এই প্ল্যানটির বিষয়ে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। এটিই জিওর সবচেয়ে দামি প্ল্যান। তাই এতে সুবিধাও মিলবে একগুচ্ছ। প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা পাবেন। অর্থাৎ মোট ১,০৯৫ জিবি ডেটা ব্যবহার করা যাবে। একদিনে ৩জিবি ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে হবে ৬৪Kbps। এছাড়াও থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস করার সুবিধা।

[আরও পড়ুন: অবশেষে বিদেশি পর্যটকদের জন্য খুলল থাইল্যান্ডের দরজা, তবে মানতে হবে এই নিয়মগুলি]

এর পাশাপাশি JioTV, JioCinema, JioNews, JioSecurity, and JioCloud-এর মতো জিওর প্ল্যাটফর্মগুলির ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন গ্রাহকরা। তবে ২,৫৯৯ টাকার প্ল্যানটিতে যেমন Disney+ Hotstar VIP-এর মতো থার্ড পার্টি OTT প্ল্যাটফর্মে নানা প্রোগ্রাম দেখা যায় বিনামূল্যে, এখানে অবশ্য সেই সুবিধা পাবেন না গ্রাহকরা। যাঁরা অনলাইনে কাজ-কর্ম করেন, কিংবা গেমিংয়ের শখ রয়েছে, তাঁদের জন্যই নতুন বার্ষিক প্ল্যানটি আদর্শ। এই প্রথম দিনপিছু ৩জিবি ডেটার প্ল্যান আনল তারা। তবে এত বেশি টাকা দিয়ে রিচার্জ করেও Netflix, Amazon Prime Video, Zee5-এর মতো জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশন পাওয়া যাবে না বলে এই প্ল্যানটি কতখানি মনে ধরবে গ্রাহকদের, তা নিয়ে সন্দেহ রয়েছে টেকগুরুদের মনেও।

[আরও পড়ুন: সাতসকালে বিশ্বজুড়ে সাময়িক ভাবে স্তব্ধ টুইটার, প্রবল সমস্যায় ব্যবহারকারীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement