BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বৃহস্পতিবার ভারতের বাজারে আসছে Realme ‘C’ সিরিজের জোড়া ফোন! জেনে নিন ফিচার

Published by: Sulaya Singha |    Posted: January 29, 2020 3:10 pm|    Updated: January 29, 2020 3:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়েলমির স্মার্টফোন ভারতের বাজারে বেশ ভালই সাড়া ফেলেছে। বাজেটের মধ্যে একগুচ্ছ ফিচার-যুক্ত ফোন এখন বহু ভারতীয়র হাতে। সেই ধারা বজায় রাখতে এ দেশে এবার আত্মপ্রকাশ করতে চলেছে Realme-র ‘C’ সিরিজের একাধিক ফোন।

গত বছর এপ্রিলেই কোম্পানির তরফে জানানো হয়েছিল, ‘C’ সিরিজের বেশ কিছু ফোন আসবে ভারতের বাজারে। এবার রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ ইঙ্গিত দিলেন যে বৃহস্পতিবারই হয়তো সেই সিরিজের আরও দুটি ফোনের দেখা মিলবে। টুইটারে তিনি জানান, গোটা বিশ্বে ১০.২ মিলিয়নেরও (এক কোটি ২০ লক্ষ) বেশি মানুষ ‘C’ সিরিজের ফোন ব্যবহার করেন। আর এবার সেই সংখ্যা আরও বাড়তে চলেছে। কারণ ভারতীয়রা এবার আরও বেশি করে এই তালিকায় শামিল হতে চলেছেন। স্মার্টফোনের দুনিয়ায় কান পাতলে শোনা যাচ্ছে, বাজারে আসছে Realme C3 এবং Realme C3s নামের দুটি মডেল।

realme

[আরও পড়ুন: প্রয়োজন নেই সিসিটিভির, বাড়িতে নজর রাখতে ডাউনলোড করুন এই অ্যাপগুলি]

গত বছরই এদেশে বিক্রি শুরু হয়েছিল Realme C2-এর। ভাল সাড়াও পেয়েছিল মডেলটি। এবার তারই আপগ্রেডেড ভার্সান হিসেবে আসছে Realme C3। তবে এর ফিচার কিংবা মূল্য নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না মাধব শেঠ। বৃহস্পতিবারই এ বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া হবে বলে শোনা যাচ্ছে। তবে গত মাসে সিঙ্গাপুরের একটি সাইটে RMX1941 মডেলটির দেখা মিলেছিল। মনে করা হচ্ছে, Realme C3 মডেলটির লুক ওই স্মার্টফোনটির মতোই হবে।

Realme C3-র পাশাপাশি বাজারে আসতে পারে Realme C3s। শোনা যাচ্ছে, এই হ্যান্ডসেটটির ব্যাক সাইডে থাকবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এছাড়াও এতে থাকছে একাধিক রিয়ার ক্যামেরা। অ্যান্ড্রয়েড ১০ সফরওয়্যারে চলবে Realme C3s। ফোনটিতে 4G এবং ২.৪ গিগা হার্টজের ওয়াই-ফাই সাপোর্ট করবে। তবে এর বাকি ফিচার জানার জন্য অন্তত বৃহস্পতিবার পর্যন্ত অপেক্ষা করতেই হবে স্মার্টফোনপ্রেমীদের।

[আরও পড়ুন: শুরু হল Mi সুপার সেল, এই পাঁচটি স্মার্টফোনে পাবেন আকর্ষণীয় ছাড়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement