BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের দুর্দান্ত অফার Jio’র, এই প্ল্যানে রিচার্জ করলেই বিনামূল্যে দেখতে পাবেন পুরো IPL

Published by: Abhisek Rakshit |    Posted: September 17, 2020 5:25 pm|    Updated: September 17, 2020 5:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মাঝে আর মাত্র একটাদিন। তারপরই শুরু IPL। করোনা সংক্রমণের কারণে দেশের মাটিতে নয় আইপিএল ১৩–র আসর বসছে দুবাইয়ে (Dubai)। শুধু তাই নয়, মাঠে দর্শক প্রবেশেরও অনুমতি নেই। আর তাই টিভির পর্দা বা মোবাইলের স্ক্রিনই ভরসা। আর এবার নিজেদের গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এল দেশের অন্যতম বড় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio)। যার সাহায্যে বিনামূল্যেই আইপিএল দেখতে পারবেন গ্রাহকরা।

[আরও পড়ুন:‌ TikTok-এর ভারতীয় বাজার দখল করতে এবার ইউটিউব শর্টস আনছে Google]

কী সেই অফার?‌ বুধবার JIO-‌র তরফে এক বিবৃতিতে জানানো হয়, এবার থেকে ৫৯৮ টাকার রিচার্জে বিনামূল্যে মিলবে ডিজনি+‌ হটস্টার ডিজিটাল প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন। ফলে সহজেই গ্রাহক আইপিএলের সমস্ত ম্যাচ দেখতে পারবেন। এছাড়া মিলবে জিও থেকে জিও নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ২ জিবি ডেটা, জিও থেকে অন্য নম্বরে ২০০০ মিনিট ফোন করার সুবিধে এবং প্রতিদিন ১০০টি এসএমএস। এই রিচার্জ প্যাকটির মেয়াদ ৫৬ দিন। এছাড়া জিওর তরফে আরও জানানো হয়েছে, ৭৭৭ টাকার রিচার্জেও বিনামূল্যে মিলবে ডিজনি+‌ হটস্টারের সাবস্ক্রিপশন। পাশাপাশি মিলবে জিও থেকে জিও নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ১.‌‌৫ জিবি ডেটা, জিও থেকে অন্য নম্বরে ৩০০০ মিনিট ফোন করার সুবিধে এবং প্রতিদিন ১০০টি এসএমএস। তবে এই রিচার্জ প্যাকটির মেয়াদ ৮৪ দিন।

[আরও পড়ুন:‌ সিম সোয়্যাপের জালিয়াতদের থেকে সাবধান! ২ লক্ষেরও বেশি টাকা খোয়ালেন এই মহিলা]

তবে এখানেই শেষ নয়, ৪০১ এবং ২৫৯৯ টাকার রিচার্জ করলেও Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ৪০১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি করে মোট ৯০ জিবি ডেটা। মেয়াদ ২৮ দিন। একইসঙ্গে মিলবে ৬ জিবি অতিরিক্ত ডেটা, জিও থেকে জিও ফ্রি কলিং, অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস। এছাড়া জিওর একাধিক অ্যাপ ব্যবহারের সুযোগ তো থাকছেই। অন্যদিকে ২৫৯৯ টাকার রিচার্জে রোজ ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। যার মেয়াদ ৩৬৫ দিন। এছাড়াও অতিরিক্ত ১০জিবি ডেটা এবং এক বছরের জন্য Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন ফ্রি। পাশাপাশি জিও থেকে জিও ফ্রি ভয়েস কল, অন্য নেটওয়ার্কে ১২০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement