BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দু’টি নয়া প্রিপেড প্ল্যান আনল Reliance Jio, বিনামূল্যে মিলবে এই আকর্ষণীয় পরিষেবা

Published by: Sulaya Singha |    Posted: February 23, 2022 1:13 pm|    Updated: February 23, 2022 1:13 pm

Reliance Jio has launched two new prepaid plans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলায়েন্স জিও ইউজারদের জন্য ফের সুখবর। ফের আকর্ষণীয় জোড়া প্রিপেড প্ল্যান নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। এই প্ল্যানে রিচার্জ করলে বিনামূল্যে মিলবে Disney+ Hotstar প্রিমিয়ামের সাবস্ক্রিপশন।

বড়দিন হোক কিংবা নববর্ষ অথবা স্বাধীনতা দিবস, বরাবরই ইউজারের মুখে হাসি ফোটাতে এবং গ্রাহক সংখ্যা বাড়াতে নতুন নতুন অফার ঘোষণা করে থাকে রিলায়েন্স (Reliance Jio)। নতুন বছরেও যার ব্যতিক্রম হচ্ছে না। সংস্থার তরফে জানানো হয়েছে, গ্রাহকদের সুবিধার কথা ভেবে আরও দুটি নতুন প্ল্যান চালু করা হচ্ছে। একটি ৪,১৯৯ টাকা এবং অন্যটি ১,৪৯৯ টাকা। চলুন জেনে নেওয়া যাক ডিজিটাল প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন ছাড়াও এই প্ল্যানে আর কী কী সুবিধা পাবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: ক্রিকেট অস্ট্রেলিয়ার ‘ফতোয়া’, আইপিএলের শুরুতে KKR পাচ্ছে না কামিন্সকে!]

প্রথমেই বলা যাক ১,৪৯৯ টাকার প্ল্যানটির কথা। এই প্ল্যানে রিচার্জ করলে প্রতিদিন মিলবে ২ জিবি করে ইন্টারনেট ডেটা। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং দিন পিছু ১০০টি করে এসএমএস পরিষেবাও পাবেন ইউজাররা। প্ল্যানটির রিচার্জ ৮৪ দিন। এছাড়া Jio app, JioTV, JioCinema-র মতো প্ল্যাটফর্মগুলিও ফ্রি-তে ব্যবহার করতে পারবেন তাঁরা। অন্য প্রিপেড প্ল্যানটি হল ৪,১৯৯ টাকার। শুনতে দামি মনে হলেও এই প্ল্যানে রিচার্জ করলে কিন্তু গোটা বছরের কাজ সারা হয়ে যাবে। কারণ এটির মেয়াদ ৩৬৫ দিন। আর আপনি যদি বেশি অনলাইন গেমে আসক্ত হন কিংবা অনলাইনে সিনেমা ও ওয়েব সিরিজ দেখতে ভালবাসেন, তবে এই প্ল্যান আপনার জন্য আদর্শ। কারণ এতে প্রতিদিন পেয়ে যাবেন ৩ জিবি করে ডেটা। আর আনমিলিটেড ভয়েস কল ও ১০০টি করে এসএমএস পরিষেবা তো রয়েইছে। পাশাপাশি এক বছরের জন্য Disney+ Hotstar প্রিমিয়ামে সমস্ত শো উপভোগ করতে পারবেন একেবারে নিখরচায়। এছাড়া জিওর অ্যাপগুলি তো ব্যবহার করাই যাবে।

এবার জেনে নেওয়া যাক কীভাবে সাবস্ক্রিপশনটি অ্য়াকটিভ করবেন। দুটি প্ল্যানের যে কোনও একটি দিয়ে রিচার্জ করলে আপনার MyJio অ্যাকাউন্টে একটি কুপন কোড যাবে। এরপর hotstar.com/in/subscribe/promo ওয়েবসাইটে গিয়ে জিও নম্বর দিয়ে Disney+ Hotstar প্রিমিয়াম লগ ইন করুন। আপনার কাছে একটি OTP পৌঁছে যাবে। সেটি টাইপ করে কুপন কোডটি অন্তর্ভূক্ত করুন। ব্যস, তাহলেই বিনামূল্য উপভোগ করা যাবে এই ডিজিটাল প্ল্যাটফর্ম।

[আরও পড়ুন: শ্রীলঙ্কা সিরিজের আগে বেসামাল ভারতীয় ড্রেসিংরুম, এবার ছিটকে গেলেন সূর্যকুমার যাদব!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে