BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ধামাকা, মাত্র ৬০০ টাকায় ইন্টারনেট-টিভি-ল্যান্ডলাইন পরিষেবা দেবে জিও

Published by: Sulaya Singha |    Posted: June 26, 2019 7:13 pm|    Updated: June 26, 2019 7:13 pm

Reliance Jio offers TV, broadband, landline services for Rs 600

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবারই কিছু না কিছু আকর্ষণীয় অফার ঘোষণা করে গ্রাহকদের চমকে দেয় রিলায়েন্স জিও। কোম্পানির লোভনীয় সব অফার চিন্তায় ফেলে দেয় অন্যান্য টেলিকম সংস্থাকে। কিন্তু এবার তারা যে অফার আনতে চলেছে, তা নিঃসন্দেহে অতীতের সব রেকর্ডকে ছাপিয়ে গেল। এবার দেশজুড়ে জিও JioGigaFiber পরিষেবা আনতে চলেছে মুকেশ আম্বানির কোম্পানি। যাতে ব্রডব্যান্ড, টিভি এবং ল্যান্ডলাইনের জন্য আর আলাদা করে অর্থ খরচের প্রয়োজন নেই। এই কম্বো প্যাকেই মিলবে সব সুবিধা। তাও আবার আকর্ষণীয় দামে।

[আরও পড়ুন: অর্থাভাবে ধুঁকছে বিএসএনএল, কর্মীদের বেতন দিতে কেন্দ্রের কাছে সাহায্যের আর্তি]

মাসে মাত্র ৬০০ টাকা টাকার বিনিময়েই টেলিভিশন, ইন্টারনেট ও ল্যান্ডলাইনের সবস্ত পরিষেবা পাবেন গ্রাহকরা। গত বছর আগস্টে কোম্পানির তরফে জানানো হয়েছিল, এই পরিষেবা পেতে গ্রাহকদের প্রথমে সাড়ে চার হাজার টাকা জমা দিতে হবে। শোনা যাচ্ছে, সেই অঙ্ক কমে হচ্ছে আড়াই হাজার টাকা। তবে খরচ কমার পাশাপাশি ইন্টারনেট স্পিডও কমতে পারে বলে খবর। ১০০ এমবিপিএস-এর পরিবর্তে মিলবে ৫০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। ৬০০ টাকার প্যাকটিতেও পাওয়া যাবে ৫০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। তবে ১০০ এমবিপিএস স্পিড পেতে মাসে এক হাজার টাকা খরচ করতে হবে।

২০১৮ সালে JioGigaFiber ইন্টারনেট পরিষেবার কথা ঘোষণা করেছিল রিলায়েন্স। গত একবছর ধরে ভারতের বিভিন্ন শহরে পরীক্ষামূলকভাবে এই পরিষেবাও শুরু করেছে রিলায়েন্স। ‘লাইভ মিন্ট’-এর রিপোর্ট অনুযায়ী, JioGigaFiber-এর এই ‘ট্রিপল কম্বো’ প্যাক রিচার্জ করলে দেখা যাবে ৬০০টি টিভি চ্যানেল। এই প্যাকে থাকছে ১০০ জিবি ইন্টারনেট ডেটা। সেটি শেষ হয়ে গেলে MyJio অ্যাপ থেকে টপ-আপ রিচার্জ করিয়ে নেওয়া যাবে। পাবেন ৪০ জিবি ডেটা। এছাড়া ল্যান্ডলাইনের সুবিধা তো থাকছেই। চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতেই দেশজুড়ে এই পরিষেবা চালু করতে পারে রিলায়েন্স। প্রথমে দেশের ১,৬০০টি শহরে পরিষেবা চালু করা হবে বলে খবর।

[আরও পড়ুন: ভারত-পাক ম্যাচ দেখতে Hotstar-এ চোখ রেখেছিলেন রেকর্ড অঙ্কের দর্শক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement