BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

৬৪ মেগাপিক্সেল ক্যামেরা এবং দুর্দান্ত ফিচার নিয়ে দেশের বাজারে এল স্যামসং Galaxy A70s

Published by: Sulaya Singha |    Posted: September 28, 2019 5:05 pm|    Updated: September 28, 2019 5:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আগে অনেকেরই কেনাকাটার তালিকায় পোশাক-গয়নার সঙ্গে থাকে স্মার্টফোনও। আর সে কথা মাথায় রেখেই মোবাইলপ্রেমীদের জন্য একের পর এক স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে দেশি-বিদেশি কোম্পানিগুলি। সেই দৌড়ে পিছিয়ে নেই স্যামসংও। শুক্রবারই ভারতের বাজারে Galaxy A70s মডেল আনল দক্ষিণ কোরিয়ার মোবাইল প্রস্তুতকারক সংস্থাটি। যার ফিচার আপনার মন কাড়বেই।

[আরও পড়ুন: FIFA 20 গেমে ভারতের মানচিত্র থেকে বাদ জম্মু-কাশ্মীর, ক্ষুব্ধ নেটিজেনরা]

এই মডেলের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হল এর ক্যামেরা। এটি স্যামসং ইন্ডিয়ার প্রথম স্মার্টফোন যার ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। রিয়েলমি এক্সটি এবং রেডমি নোট ৮ প্রো মডেল দুটিতেও ৬৪ এমপি ক্যামেরা রয়েছে। স্বাভাবিকভাবেই তাদের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতেই এই ফোনটি আনল স্যামসং। কোম্পানির তরফে জানানো হয়েছে, এ সিরিজের এই ফোনের ক্যামেরায় সবধরনের আলোয় দুর্দান্ত ছবি ও ভিডিও তোলা যায়। নাইট মোড, সুপার স্টিভ ভিডিও ক্যামেরা ফিচার রয়েছে এই মডেলে। Galaxy A70s-র পিছনের দিকে প্রাইমারি ৬৪ এমপি ক্যামেরা সেন্সরের পাশাপাশি ৮ এমপি আলট্রা-ওয়াইড লেন্স এবং ৫ এমপি লাইভ ফোকাস লেন্স রয়েছে। সেলফির জন্য রয়েছে ৩২ এমপি ক্যামেরা। এবার নজর রাখা যাক এর অন্যান্য ফিচারগুলির দিকে।

[আরও পড়ুন: পুজোয় একা ঘুরতে চান না? সঙ্গীর সন্ধান দেবে ‘সিঙ্গলদের বিবাহ অভিযান’]

৬.৭ ইঞ্চি FHD+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে-যুক্ত ফোনটিতে রয়েছে ডলবি অ্যাটমস। অর্থাৎ এতে ৩৬০ ডিগ্রি সারাউন্ড সাউন্ড উপভোগ করতে পারবেন। ওকটা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরের মডেলে ৬ ও ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে। এর ব্যাটারি ৪,৫০০ এমএএইচের। একবার চার্জ করলেই গোটা একটা দিন ব্যবহার করা যাবে ফোন। প্রিজম ক্রাশ রেড, প্রিজম ক্রাশ হোয়াইট এবং প্রিজম ক্রাশ ব্ল্যাক- এই তিনটি রঙের মডেল অনলাইন এবং অফলাইনে কিনে নিতে পারবেন। ভাবতেই পারেন, এমন দুর্দান্ত ফিচার-যুক্ত ফোনটির দাম হবে আকাশ ছোঁয়া। কিন্তু না, আপনার বাজেটের মধ্যেই চলে আসবে Samsung Galaxy A70s। ৬ জিবি ব়্যামের মডেলটির মূল্য ২৮,৯৯৯ টাকা। ৮জিবি মডেলটির জন্য আপনাকে খরচ করতে হবে ৩০,৯৯৯ টাকা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement