BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

Galaxy M সিরিজের এই স্মার্টফোনগুলি কিনলে মিলবে আকর্ষণীয় ছাড়, জানুন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: March 9, 2021 7:48 pm|    Updated: March 9, 2021 7:53 pm

Samsung is offering Rs 1,000 cashback on these Galaxy M phones | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোন কেনার পরিকল্পনা রয়েছে? স্যামসং দিচ্ছে আকর্ষণীয় অফার। Galaxy M সিরিজের একাধিক স্মার্টফোনে দুর্দান্ত ছাড় পাবেন ক্রেতারা।

মঙ্গলবারই শুরু হয়েছে ‘স্যামসং কার্নিভ্যাল’। চলবে আগামী ১২ মার্চ পর্যন্ত। এবার দ্বিতীয় বর্ষে পা দিল মোবাইল প্রস্তুতকারক সংস্থার এই কার্নিভ্যাল। আর সেই উপলক্ষেই নয়া অফার ঘোষণা করা হল। কোম্পানির তরফে বলা হয়েছে, Galaxy M সিরিজের ফোন কিনলে পাবেন ১০০০ টাকা ক্যাশব্যাক অফার। কিন্তু দেরি করলেই মিস হয়ে যাবে আকর্ষণীয় অফারটি। চলুন তাহলে জেনে নেওয়া যাক কোন কোন মডেলে রয়েছে এই ছাড়। কীভাবে কিনলেই বা অফারটি পাবেন।

[আরও পড়ুন: এই তারিখের মধ্যে প্রাইভেসি পলিসি গ্রহণ করতেই হবে, ইউজারদের জানাল WhatsApp]

সংস্থার তরফে জানানো হয়েছে, আমাজন ইন্ডিয়া (Amazon India) অথবা স্যামসংয়ের অনলাইন স্টোর থেকে কিনলে তবেই এই অফারটি পাবেন। সেই সঙ্গে অফারটি পেতে হলে আপনাকে অবশ্যই HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে তা কিনতে হবে। তবে আপনি যদি নিজের পুরনো ফোনটি এক্সচেঞ্জ করতে চান, সেক্ষেত্রে নতুন ফোনটি কিনলে এক হাজার টাকার ভাউচার পেয়ে যাবেন। এক্সচেঞ্জ অফারটি স্যামসংয়ের যে কোনও রিটেল স্টোরেই পাওয়া যাবে।

Galaxy M সিরিজের সমস্ত মডেলে অবশ্য অফারটি নেই। Galaxy M21, Galaxy M31, Galaxy M31s এবং Galaxy M51 মডেল কিনলেই এক হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। ৪জিবি ব়্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত Galaxy M21-এর বেস মডেলটির মূল্য ১১ হাজার ৯৯৯ টাকা। ৬জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মডেলটির দাম ১৪ হাজার ৯৯৯টাকা। Galaxy M31-এর বেস মডেলটি (৬জিবি ব়্যাম ও ৬৪ জিবি স্টোরেজ) আবার পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৯৯৯টাকায়। এর অন্য মডেলটির দাম ১৫,৯৯৯ টাকা। এদিকে, ১৮,৪৯৯ টাকার বিনিময়ে মিলবে ৬জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত Galaxy M31 মডেলটি। ৮জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরির ফোনটির দাম ২০,৪৯৯ টাকা। এই মডেলগুলিতেই মিলবে এক হাজার টাকার ক্যাশব্যাক অফার।

[আরও পড়ুন: চুলে আনতে চাইছেন নতুন স্টাইল? অন্যভাবে বাঁধার সহজ কয়েকটি উপায় জেনে নিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement