১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

৫ ইঞ্চি লম্বা আঙুল! তরুণের টিকটক ভিডিও দেখে বিস্মিত নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: September 2, 2019 9:37 pm|    Updated: September 2, 2019 9:45 pm

Student with long thumb goes viral. Watch the viral TikTok videos

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতো লম্বা আঙুল! সত্যি! ক্যামেরার কারসাজি নয় তো? নাকি চোখের ভুল! এর কোনওটাই নয়। যা দেখছেন তা একেবার ঠিক। সেই জন্যই তো এই ‘বিশেষ’ আঙুলটি নজর কাড়ছে নেটিজেনদের। একটা বুড়ো আঙুলও যে এভাবে সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রে উঠে আসতে পারে, ভাবা যায়?

[আরও পড়ুন: অনলাইন থাকুন নিরাপদে, মাথায় রাখুন এই পাঁচটি বিষয়]

নিশ্চয়ই বিস্মিত হচ্ছেন এই ভেবে যে আঙুলটি কার? বৃদ্ধাঙ্গুষ্ঠটি ম্যাসাচুসেটসের ওয়েস্ট পোর্টের এক পড়ুয়া জ্যাকব পিনার। সস্তার ইন্টারনেটের যুগে ভাইরাল হওয়ার প্রবণতা উল্লেখযোগ্যভাবে বেড়ে গিয়েছে। প্রতিনিয়ত যুবপ্রজন্মের মাথায় নানা চিন্তাভাবনা ঘুরতে থাকে, কী এমন করলে সকলের নজরে পড়া সম্ভব। আর বর্তমানে তাদের এই চিন্তা শক্তিতে ধোঁয়া দিচ্ছে টিকটক। এই অ্যাপটির মাধ্যমে নানা ধরনের ভিডিও বানিয়ে বন্ধুমহলে খ্যাতি কুড়িয়ে নিতে চায় অনেকেই। কখনও অভিনয় করে তো কখনও ছবির গানে ঠোঁট মিলিয়ে টিকটক ভিডিও তৈরি করতে ভালবাসে তারা। তবে জ্যাকব একটু অন্যভাবে ভেবেছেন। জনপ্রিয়তা পেতে কাজে লাগিয়েছেন নিজের আঙুলকে। কারণ আর পাঁচজনের থেকে সেটি অনেকটাই আলাদা। পাঁচ ইঞ্চি লম্বা সেই আঙুল। হ্যাঁ, পাঁচ ইঞ্চি। হাতের বাকি আঙুল অবশ্য সাধারণের মতোই। আর সেই আঙুলের ভিডিও করেই এখন প্রচারের আলোয় জ্যাকব। টিকটক ভিডিওটিতে তিনি বলছেন, “বন্ধুরা, এটা আমার বুড়ো আঙুল। খুবই লম্বা। এটা কিন্তু সত্যিকার আঙুল। বুড়ো আঙুলের লড়াইয়ে আমি কখনও হারিনি।”

[আরও পড়ুন: দুর্দান্ত অফার, দু’মাসের জন্য বিনামূল্যে মিলবে জিও-ফাইবার পরিষেবা]

ইতিমধ্যেই প্রায় পঁচিশ লক্ষ মানুষ নেটদুনিয়ায় এমন অদ্ভুত আঙুলের সাক্ষী হয়েছেন। টিকটক ভিডিওটি জনপ্রিয় হয়ে ওঠায় বেশ মজাই পেয়েছেন জ্যাকব। ২০ বছরের তরুণ জানিয়েছেন, তিনি জানেন না কেন অন্য আঙুলগুলির তুলনায় তাঁর বৃদ্ধাঙ্গুষ্ঠটি কেন এতো লম্বা। এই বিষয়টিই তাঁকে বাকিদের থেকে আলাদা করে। যে বিষয়টা ছোট থেকেই উপভোগ করেন জ্যাকব। আপনি আগে দেখেছেন নাকি এমন দীর্ঘ আঙুল?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement