BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

ভারতে এল টাটা স্কাইয়ের অ্যান্ড্রয়েড সেট টপ বক্স, জেনে নিন দাম ও ফিচার

Published by: Soumya Mukherjee |    Posted: January 7, 2020 8:42 pm|    Updated: January 7, 2020 8:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুতেই নতুন একটি অ্যান্ড্রয়েড চালিত সেট টপ বক্স ভারতে আনল টাটা স্কাই( Tata Sky)। এই টাটা স্কাই বিঞ্জ ও অ্যান্ড্রয়েড টিভি সেট টপ বক্সের দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। নতুন ধরনের এই টিভির ফলে এখন থেকে এক স্ক্রিনে টিভি চ্যানেল এবং বিনোদন অ্যাপ্লিকেশনগুলি প্রত্যক্ষ করতে পারবেন দর্শকরা।

জানা গিয়েছে, অ্যান্ড্রয়েড টিভি দ্বারা পরিচালিত এই সেট টপ বক্সকে সাহায্য করার জন্য রাখা হয়েছে গুগুল অ্যাসিসটেন্ট বেসড ভয়েস সার্চ অপশন। এর ফলে কেউ পছন্দের চ্যানেলের নাম করলেই স্ক্রিনে ভেসে উঠবে সেটি। এছাড়া এতে গুগুল প্লে স্টোরও রয়েছে। ফলে ক্রেতারা পছন্দ মতো অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে পারবেন টাটার এই নতুন প্রোডাক্টের মাধ্যমে।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ স্টেটাসে জুড়ছে এই নতুন ফিচার, এবার বিরক্তই হবেন ইউজাররা!]

 

পাশাপাশি এটা কিনলে গ্রাহকরা ৩০ দিনের জন্য বিনামূল্যে পাবেন টাটা স্কাই বিঞ্জের পরিষেবা। গত মাসেই এই সেট টপ সংক্রান্ত খবর ফাঁস হয়ে গিয়েছিল। অবশেষে তা ভারতের বাজারে এল। এতে ২ জিবি RAM ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি রয়েছে।

[আরও পড়ুন: অতিরিক্ত ইন্টারনেট ব্যবহার করেন? মাত্র পাঁচ টাকায় প্রতিদিন পাবেন ২ জিবি বাড়তি ডেটা]

 

টাটা কোম্পানির ওয়েবসাইটে গেলেই অন্যান্য পণ্যের সঙ্গে দেখা মিলছে নতুন এই প্রোডাক্টটির। এটি কিনলে প্রথম ৩০ দিনের জন্য টাটা স্কাই বিঞ্জের পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে। তবে তারপর থেকে মাসে খরচ পড়বে ২৪৯ টাকা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement