ad
ad

Breaking News

iPhone

জলের দরে অনলাইনে ‘আইফোন’ অর্ডার, পরিবর্তে এ কী পেলেন যুবক!

অদ্ভুত কাণ্ড।

Teen, lured by cheap iPhone listing, ends up buying table instead of real iPhone from e-com site | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 26, 2021 5:02 pm
  • Updated:March 26, 2021 5:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ই-কর্মাস সাইটে ফোন অর্ডার করে সাবান পাওয়ার ঘটনা নতুন নয়। বহুবার এহেন অভিযোগ উঠেছে। কেউ কেউ আবার ইটও পেয়েছেন ! কিন্তু থাইল্যান্ডের যুবক আইফোন অর্ডার করে যা পেলেন, এমন ঘটনার সাক্ষী সম্ভবত আগে কেউ হননি। বিষয়টি প্রকাশ্যে আসতে ওই যুবককেই দোষারোপ করছে নেটিজেনরা।

জানা গিয়েছে, থাইল্যান্ডের বাসিন্দা ওই যুবক। আর পাঁচজনের মতোই ফাঁকা সময়ে নিয়মিত ই-কমার্স সাইটে চোখ রাখেন তিনি। সেরকমই একটি সাইটে তিনি দেখেন কার্যত জলের দরে বিক্রি হচ্ছে আইফোন ( iPhone)। স্বাভাবিকভাবেই বিশেষ কোনও ছাড় চলছে ভেবে তড়িঘড়ি অর্ডার করে দেন তিনি। দিনগুনতে থাকেন সাধের আইফোন হাতে পাওয়ার। যথাসময়ে ই-কর্মাস সংস্থার কর্মী আইফোন নিয়ে হাজির হন ওই যুবকের ঠিকানায়। ওই ব্যক্তির কাছে থাকা প্যাকেটটি দেখেই খানিকটা অবাক হন তিনি। কারণ, অনলাইন শপিং সাইট থেকে যে প্যাকেটটি পাঠানো হয়েছিল তা কার্যত ওই যুবকের উচ্চতার সমান। কিন্তু ফোনের প্যাকেট তো এত বড় হওয়ার কথা নয়। প্যাকেট খুলতেই নিজের ভুল বুঝতে পারেন তিনি। নিশ্চয়ই ভাবছেন বিষয়টা ঠিক কী?

[আরও পড়ুন: মনোনয়নের মিছিল থেকে হামলার অভিযোগ, তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তেজনা সল্টলেকে]

জানা গিয়েছে, বিশাল ওই প্যাকেটে ছিল ঠিক আইফোন ৬এসের ( iPhone 6s) মতো দেখতে একটি কফি টেবিল। যা উচ্চতায় প্রায় ওই যুবকের মতোই। যদিও এক্ষেত্রে ওই ই-কমার্স সংস্থার কোনও ত্রুটি নেই। জলের দরে আইফোন বিক্রি হচ্ছে ভেবে উপরের ছবিটি দেখেই তা কিনে নিয়েছিলেন ওই যুবক। পুরো বিবরণ পড়েনইনি তিনি। কিন্তু অতি লোভ যে মোটও ভাল না, ‘আইফোন’ হাতে পেয়ে হাড়ে হাড়ে তা টের পাচ্ছেন ওই যুবক। আফসোসও করতে হচ্ছে তাঁকে!

[আরও পড়ুন: ‘উনি রাক্ষস, বাংলাকে গিলতে এসেছেন’, নাম না করে অমিত শাহকে নজিরবিহীন আক্রমণ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ