BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

বাজার থেকে এই পাঁচটি ট্যারিফ ভাউচার তুলে নিল BSNL

Published by: Sulaya Singha |    Posted: May 5, 2019 9:08 pm|    Updated: May 5, 2019 9:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি বিএসএনএল গ্রাহক? তাহলে অবশ্যই জেনে নিন এই তথ্য। আচমকা বাজার থেকে পাঁচটি ট্যারিফ প্ল্যান তুলে নিয়েছে বিএসএনএল। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে খবর, এই সংস্থার পাঁচটি স্পেশ্যাল ট্যারিফ ভাউচারের আর কোনও অস্তিত্ব নেই।

[আরও পড়ুন: ৪ মে থেকে শুরু আমাজন সামার সেল, স্মার্টফোনে থাকছে আকর্ষণীয় অফার]

জানা গিয়েছে, ৩৩৩, ৩৩৯, ৩৭৯, ৩৯২ এবং ৪৪৪ টাকার পাঁচটি ট্যারিফ ভাউচারের মাধ্যমে রিচার্জ করা যাবে না। ৩৩৩ টাকার স্পেশ্যাল প্ল্যানটিতে নিজেদের নেটওয়ার্কের মধ্যে আনলিমিটেড ভয়েস কলের অফার ছিল। পাশাপাশি দিনপিছু তিন জিবি ইন্টারনেট ডেটা পেতেন গ্রাহকরা। শুধু তাই নয়, ৪৫ দিনের মেয়াদ-যুক্ত এই ট্যারিফে রিচার্জ করলে EROS Now-এর সাবস্ক্রিপশনও পেতেন তাঁরা। ৩৩৯ টাকার স্পেশ্যাল প্ল্যানটির মেয়াদ ছিল ২৬ দিনের। যেখানে প্রতিদিন তিরিশ মিনিট পর্যন্ত সমস্ত নেটওয়ার্কে এসটিডি কল ফ্রি ছিল। এই ট্যারিফেও দিনে তিন জিবি ডেটা পেতেন গ্রাহকরা। ৩৭৯ টাকার প্ল্যানে আবার রোজ পাওয়া যেত চার জিবি ডেটা। এর মেয়াদ ছিল ৩০ দিন।

৩৯২ এবং ৪৪৪ টাকার প্ল্যান দুটিতে দিনপিছু যথাক্রমে তিন জিবি ও চার জিবির ডেটা মিলত। তবে দুটি ট্যারিফেই একই নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করা যেত। বিনামূল্যে মিলত EROS Now-এর সাবস্ক্রিপশনও। কিন্তু টেলিকম টক-এর তরফে জানানো হচ্ছে, বিএসএনএল ঠিক কেন এই প্ল্যানগুলি বাজার থেকে সরিয়ে নিল, তার কারণ জানা যায়নি। তবে নেটওয়ার্কের মধ্যে ভয়েস কলে কিছু পরিবর্তন আনার পরিকল্পনা রয়েছে এই টেলিকম সংস্থার। ডেটা পরিষেবাতে সন্তুষ্ট হলেও ইদানীং অনেক গ্রাহকই ভয়েস কলের সীমিত অফারে না-খুশ। ফলে এই প্ল্যানগুলির চাহিদাও কমছিল। সেই কারণেই হয়তো নতুন করে ট্যারিফ সাজাতে চলেছে বিএসএনএল। তবে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল, জিওর সঙ্গে লড়াইয়ে টিকে থাকতে সম্প্রতি স্বল্পমূল্যের কয়েকটি প্ল্যানের কথাও ঘোষণা করেছে এই সংস্থা।

[আরও পড়ুন: স্মার্টফোনে এই অ্যাপের মাধ্যমে এক ক্লিকেই জেনে নিন ফণীর আপডেট]

An Images
An Images
An Images An Images