BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Airtel গ্রাহকদের জন্য দুঃসংবাদ, একলাফে অনেকখানি মেয়াদ কমল এই প্ল্যানটির

Published by: Sulaya Singha |    Posted: December 27, 2019 3:23 pm|    Updated: December 27, 2019 3:23 pm

The validity of Rs 558 plan of Airtel cut down from 82 days to 56 days

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষবরণের প্রাক্কালে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা করেছে রিলায়েন্স জিও। ‘হ্যাপি নিউ ইয়ার’ প্ল্যানে এক বছরের জন্য একগুচ্ছ অফার পাবেন গ্রাহকরা। অথচ বছর শেষে নিজেদের গ্রাহকদের কোনও সুখবর দিতে পারল না এয়ারটেল। উলটে একটি প্ল্যানের মেয়াদ আরও কমিয়ে দেওয়া হল।

সম্প্রতি নিজেদের বেশ কিছু প্ল্যানে নতুন করে একটু-আধটু বদল এনেছে এয়ারটেল। এবার ৫৫৮ টাকার প্রিপেড প্ল্যানও বদলে ফেলা হল। এতদিন এই প্ল্যানের মেয়াদ ছিল ৮২ দিন। অর্থাৎ এই প্ল্যানে রিচার্জ করলে প্রায় মাস তিনেক নিশ্চিন্ত হওয়া যেত। কিন্তু সেই মেয়াদ একলাফে ২৬ দিন কমিয়ে দেওয়া হল। এখন থেকে এই প্ল্যানে রিচার্জ করলে তা ব্যবহার করা যাবে ৫৬ দিনের জন্য। যদিও বাকি সমস্ত সুযোগ সুবিধা একই থাকতে বলে জানিয়েছে সংস্থা। আগের মতোই আনলিমিটেড ভয়েস কল, দিন পছু ৩ জিবি ডেটা এবং একশোটি করে এসএমএস পরিষেবা পাওয়া যাবে। এছাড়াও Wynk মিউজিক সাবস্ক্রিপশন, এয়ারটেল এক্সট্রিম অ্যাপ প্রিমিয়াম সাবস্ক্রিপশন, FASTag-এর ১০০ টাকা ক্যাশব্যাক-সহ অন্যান্য পরিষেবা থাকছে আগের মতোই।

[আরও পড়ুন: ১৪৫ দিন পর ইন্টারনেট চালু হল লাদাখের কারগিলে]

একাধিক প্ল্যানে বেশ কিছু বদল এনে ভয়েস কলের খরচ আগের তুলনায় বাড়িয়েছে এয়ারটেল। তার জন্য বাজারে আনা হয়েছে সস্তা থেকে দামী সমস্ত নতুন রিচার্জ প্ল্যানও। ১৯ টাকা থেকে শুরু হয়ে ২৩৯৮ টাকা পর্যন্ত প্ল্যান ব্যবহার করতে পারেন গ্রাহকরা। তবে ৫৫৮ টাকার প্ল্যানটি নিঃসন্দেহে গ্রাহকদের জন্য সাশ্রয়ী ছিল। কিন্তু এর মেয়াদ কমিয়ে দেওয়ায় মন খারাপ গ্রাহকদের।

সম্প্রতি গ্রাহকদের জন্য ওয়াই-ফাই কলিং ফিচার এনেছে এয়ারটেল। সেলুলার কানেকশনের উপর নির্ভর না করে VoIP ব্যবহার করেই ওয়াই-ফাই নেটওয়ার্কের মাধ্যমকে কল করা সম্ভব। তবে আপাতত Redmi K20, Redmi K20 Pro and POCO F1, Samsung J6, Samsung A10s-সহ কয়েকটি স্মার্টফোন থেকেই এই পরিষেবা পাওয়া যায়।

[আরও পড়ুন: Google Pay ব্যবহার করেন? জালিয়াতি রুখতে মেনে চলুন এই পদ্ধতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement