২২ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘাড় গুঁজে মোবাইলে। বর্তমান প্রজন্মের সবচেয়ে চেনা ছবি এটাই। ভারচুয়াল দুনিয়াতেই দিনের বেশি সময়টা কেটে যায় তাদের। অ্যাকচুয়াল জগতে কত কী ঘটে যাচ্ছে, সেসব খবরে খুব একটা মাথা ব্যথা নেই। স্বাভাবিকভাবেই এর জন্য অভিভাবকের কাছে বকাঝকাও প্রচুর খেতে হয়। কারণ চারটে ভিডিও গেম খেলে চোখের বারোটা বাজা ছাড়া তেমন উপকার তো কিছুই হয় না। কিন্তু যদি গেমিং প্ল্যাটফর্ম থেকে কিছু আয়ও করা যায়! তবে কেমন হয়? ড্রিম ইলেভেনের মতো কিছু গেমিং অ্যাপের নাম তো অনেকেই জেনে গিয়েছেন। যেখানে খেলার সঙ্গে সঙ্গে অ্যাকাউন্টে টাকাও ঢোকে। তবে যারা ক্রিকেট তেমন পছন্দ করে না, বা এই খেলা সংক্রান্ত খবর সেভাবে রাখে না, তারাও এবার অর্থ উপার্জন করতে পারবে।

Gamezop: ক্রিকেটের পাশাপাশি বাস্কেটবল কিংবা স্নেক গেমে আগ্রহ থাকলে এই গেমটি খেলুন। মাত্র তিনটি ধাপেই এই প্ল্যাটফর্মে খেলা শুরু করা সম্ভব। মোবাইলে www.Gamezop.com ব্রাউজারটি ওপেন করুন। মোবাইল নম্বর দিন। মেসেজে একটি ওটিপি পাবেন। সেটি দিলেই খেলা শুরু। সবচেয়ে মজার বিষয় হল এর জন্য কোনও অ্যাপ ডাউনলোড করারও প্রয়োজন নেই। Cricket Gunda-তে ছক্কা হাঁকান, Basket Champs-এ স্কোর করুন অথবা খেলুন Flexi Snake আর জিতে নিন টাকা।

[আরও পড়ুন: হাই স্পিড ইন্টারনেটের জন্য খরচ প্রচুর? সস্তার আকর্ষণীয় প্ল্যান আনল জিও ফাইবার]

BaaziNow: এই গেমটি খেললে নিশ্চিতভাবে অভিভাবকের কাছে বকা খাবেন না। কারণ এটি ক্যুইজ গেম। সাধারণ জ্ঞানও বাড়বে। সেই সঙ্গে টাকাও আসবে। এর মধ্যে ট্রিভিয়া ক্যুইজ গেম শো, লাইভ বিংগো গেমস-সহ নানা অপশন রয়েছে।

Adda52: পোকার খেলতে ভালবাসেন? বিনামূল্যে তা খেলে সময় নষ্ট করবেন না। এই গেমটিতে লগ অন করে আর পাঁচজনের মতোই মোটা অঙ্কের অর্থ জিতে নিন। এই প্ল্যাটফর্মে নানা ধরনের পোকার গেমের অপশন পাবেন। এর জন্যও আলাদা করে কোনও অ্যাপ ইনস্টলের প্রয়োজন নেই। বিনামূল্যে রেজিস্টার করে অর্থ উপার্জন করুন।

[আরও পড়ুন: ইঞ্জিনিয়ারদের জন্য সুখবর, গবেষণার জন্য প্রচুর ভারতীয়কে নিয়োগ করবে স্যামসং]

WinZO Games: এই ডিজিটাল গেমিং প্ল্যাটফর্মে তিরিশটিরও বেশি গেম খেলা যায়। বাবল শুটার, স্পেস ওয়ারিয়র, ক্যারামের মতো একগুচ্ছ গেম রয়েছে এখানে। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল বাংলা, তামিল, পাঞ্জাবি, ভোজপুরীর মতো মোট দশটি ভাষাতে খেলা যায় গেমগুলি। নিজের পছন্দের ভাষা বেছে নিন আর গেম খেলে বাড়িতে টাকা আনুন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং