৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে বসে ভিডিও গেম খেলা কিংবা অনলাইনে সিনেমা দেখার জন্য দরকার হাই স্পিড ইন্টারনেট। কিন্তু যে কানেশকন যত হাই স্পিড ডাউনলোড পরিষেবা দেয়, সে তত বেশি গ্রাহকের গাঁটের কড়ি খসায়। অগত্যা মাসের শেষে আপনাকে মোটা অঙ্কের অর্থ গুনতে হয়। অথচ প্ল্যানের শেষদিকে ডাউনলোড স্পিডও ডাউন একেবারে হয়ে যায়। এবার সে সমস্যায় ইতি ঘটতে পারে। কারণ এবার গ্রাহকদের সুবিধার্থে আকর্ষণীয় সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও ফাইবার।

১৯৯ টাকার সাপ্তাহিক অ্যাড অন প্ল্যানের কথা ঘোষণা করেছে রিলায়েন্স জিও। প্ল্যানটির পোশাকি নাম FTTX উইকলি প্ল্যান-পিভি। অর্থাৎ সময়ের আগেই যদি আপনার প্ল্যানটির ডেটা শেষ হয়ে যায় এবং হাই স্পিড ইন্টারনেট থেকে বঞ্চিত হন, তবে এই প্রি পেড অ্যাড-অন প্ল্যান দিয়ে রিচার্জ করে ফেলুন। তাহলেই আপনার জীবনে থুড়ি ডিভাইসে ফিরে আসবে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা।

[আরও পড়ুন: এক কানেকশনেই টিভি-ভিডিও কল, লাভের মুখ দেখতে নয়া উদ্যোগ বিএসএনএলের]

জিও ফাইবারের ৬৯৯ টাকা থেকে ৮,৪৯৯ টাকার যে সমস্ত প্রি পেড প্ল্যান রয়েছে, সেই সবগুলির সঙ্গেই ব্যবহার করা যাবে অ্যাড-অন প্ল্যানটি। জিওর সাধারণ প্ল্যানে আনলিমিটেড ভয়েস, ডেটা-সহ যে সমস্ত অফার গ্রাহকরা পান, এই নয়া প্ল্যানেও পাবেন। তার সঙ্গে মিলবে টিভি ভিডিও কলিং পরিষেবা। এই প্ল্যানে সাতদিনের জন্য ১০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা পরিষেবা দেওয়া হবে গ্রাহকরা।

জিওর তরফে জানানো হয়েছে, ৩৫০০ অথবা ১৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট রাখলে নয়া প্রিপেড প্ল্যানটি ব্যবহার করা যাবে। সিকিউরিটির জন্য জমা রাখা অর্থ পুরোটাই ফেরত পেয়ে যাবেন গ্রাহকরা। আপনি চাইলে এই অর্থ আপনার অ্যাকাউন্ট থেকে কেটে যাবে। নাহলে আপনি নিজে থেকেও রিচার্জ করাতে পারেন। অর্থাৎ এবার থেকে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা নিয়ে আর দুশ্চিন্তা রইল না।

[আরও পড়ুন: ডিসেম্বরের আগেই আপনার গাড়িতে লাগান ফাসট‌্যাগ, জেনে নিন পদ্ধতি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং