BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘সুপার মারিও’ মমতা, নির্বাচনের আগে ভিডিও গেমের আদলে অভিনব প্রচার তৃণমূলের

Published by: Abhisek Rakshit |    Posted: March 23, 2021 3:17 pm|    Updated: March 23, 2021 3:23 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ২৭ মার্চ থেকে শুরু হচ্ছে বঙ্গে বিধানসভা নির্বাচন (WB Elections 2021)। তার আগে প্রচারে ঝড় তুলছে শাসক-বিরোধী সব পক্ষ। মানুষের মন পেতে দেওয়াল লিখন, জনসভা, ব়্যালির পাশাপাশি গান, র়্যাপ-সহ একাধিক অভিনব ভাবনাও দেখা যাচ্ছে প্রচারে। রাজ্যের শাসক দল তৃণমূলের প্রচারেও রয়েছে একাধিক অভিনবত্ব। এবার প্রচারের জন্য নতুন ভিডিও প্রকাশ করল তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। যেটি তৈরি হয়েছে পুরনো দিনের ‘সুপার মারিও’ ভিডিও গেমের আদলে। তবে তাতে মারিও নয়, রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যিনি সমস্ত বাধা টপকে, উন্নয়নে ভর করে ফের একবার ক্ষমতায় ফিরছেন।

মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করা হয়। সঙ্গে ক্যাপশনে লেখা হয়, রাজ্যে উন্নয়নের দিশা দেখানো থেকে শুরু করে বাংলার ঐতিহ্য, সংস্কৃতি রক্ষা করবেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়। আর দিনের শেষে ‘খেলা’তেও জিতবেন তিনিই। এদিকে, ভিডিওটির আবহ সংগীত একেবারে সুপার মারিও গেমের মতোই। এমনকী অ্যানিমেশনও একইরকম। তবে ভিডিও গেমসের একটি দৃশ্যে দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও (Amit Shah)। তাঁদের বাধা অতিক্রম করেই কেবলমাত্র একাধিক উন্নয়নমূলক প্রকল্প, সবুজশ্রী, কন্যাশ্রী, স্বাস্থ্যসাথির সৌজন্য আবারও পশ্চিমবঙ্গের মসনদে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘ছোট ভুলের এত বড় মাশুল!’ জয়পুরে তৃণমূলের প্রার্থীপদ বাতিলে কমিশনকে তোপ মমতার]

শুধু এই ভিডিওটি নয়, এর আগে আরও একটি অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করা হয় তৃণমূলের পক্ষ থেকে। যেখানে সাধারণ মানুষকে বাঁচাতে ‘বহিরাগত’দের বিরুদ্ধে একাই লড়াই করছেন ‘ফাইটার দিদি’। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে দু’টি ভিডিও।

 

[আরও পড়ুন: বাড়ি গড়ে দেবে ভোটের ভিতও! ভোটবাক্সে ‘বাংলা আবাস যোজনা’র কতটা সুবিধা পাবে তৃণমূল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement