০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সংস্থার স্বার্থেই কঠিন সিদ্ধান্ত, প্রয়োজনে আরও বদল আসবে, মুখ খুললেন টুইটার CEO পরাগ

Published by: Kishore Ghosh |    Posted: May 14, 2022 8:44 pm|    Updated: May 14, 2022 8:44 pm

Twitter’s Parag Agrawal after firing top execs say ‘Expect more change for the better’ | Sangbad Pratidin

সংবাদ প্রতদিন ডিজিটাল ডেস্ক: ইলন মাস্ক (Elon Musk) টুইটার (Twitter) কেনার পর থেকেই শুরু হয়েছিল হাজারও জল্পনা। মনে করা হচ্ছিল এবার টুইটার সিইও (CEO) পরাগ আগরওয়ালের (Parag Agarwal) চাকরি যাবে। মনে করা হচ্ছিল মালিকানা পাওয়ার পর এবার টুইটারের (Twitter) সিইও পদ যেতে পারে এলন মাস্কের (Elon Musk) হাতে। এর মধ্যেই জানা যায় জেনারেল ম্যানেজার ক্যাভন বেকপোর ও প্রোডাক্ট হেড ব্রুস ফাল্ক ইস্তফা দিতে চলেছেন, যার নেপথ্যে নাকি রয়েছেন পরাগ। এবার সেই সব জল্পনার জবাব দিতে আসরে নামলেন খোদ টুইটার সিইও। শনিবার তিনি একাধিক টুইট করেন। জানান, এবার সংস্থার অন্দরে ঘটে চলা সমস্ত বিষয়ের উত্তর দেবেন।

পরাগ এদিন টুইট করেন, “গত কয়েক সপ্তহে অনেক কিছু ঘটে গিয়েছে। আমি সংস্থার কাজে মনোযোগ দিয়েছিলাম। তাই জনসমক্ষে কিছু বলিনি। কিন্তু এবার বলব।” পরাগ উল্লেখ করেন, টুইটারের নেতৃত্ব ও অপরেশনে কিছু বদল হয়েছে, যা নিয়ে জল্পনাও তৈরি হয়েছে। এই বিষয়ে টুইটারের সিইও-র মন্তব্য, আমাদের যে কোনও পরিস্থিতির জন্য তৈরি থাকতে হবে।

[আরও পড়ুন: শরদ পাওয়ারকে নিয়ে ‘অশালীন’ পোস্ট! এফআইআর দায়ের মহারাষ্ট্রের অভিনেত্রীর বিরুদ্ধে]

এই সঙ্গে তিনি বলেন, “আমরা কর্মীরা কেবল টুইটারের আলো জ্বালিয়ে রাখতে আসি না। আমাদের কাজ নিয়ে গর্বিত আমরা। কোম্পানির ভবিষ্যত মালিকানা যাই হোক না কেন, আমরা গ্রাহক, শেয়ারহোল্ডার এবং আপনাদের সকলের জন্য টুইটারকে উন্নতি করে চলেছি।”

[আরও পড়ুন: বিজেপির ধাঁচে ‘স্লোগান’ তৈরির জন্য পেশাদার লোক নেবে কংগ্রেস! চিন্তন শিবিরে একাধিক ‘বৈপ্লবিক’ সিদ্ধান্ত]

উল্লেখ্য, টুইটার কেনার আগে ও পরে টুইটার ম্যানেজমেন্ট নিয়ে কটাক্ষ করেছিলেন ধনকুবের মাস্ক। তাঁর বক্তব্য ছিল, টুইটার উন্নতির প্রয়োজন। যা একমাত্র ব্যক্তিগত মালিকানাতেই সম্ভব। অন্যদিকে পরাগ এদিন টুইট করে বুঝিয়ে দিয়েছেন, এই সংস্থায় তাঁর ভবিষ্যতের কথা ভুলে তিনি আপাতত সংস্থার উন্নতি নিয়েই ভাবিত। তার জন্য তিনি আরও কঠিন সিদ্ধান্ত নিতে পিছপা হবেন না। সংস্থার ভালর জন্য টুইটারে আরও কিছু পরিবর্তন আসতে পারে বলেও জানিয়ে দিয়েছেন পরাগ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে