BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Jio-কে টেক্কা দিতে এবার আকর্ষণীয় প্রি পেড প্ল্যান ঘোষণা করল Vi, জেনে নিন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: June 23, 2021 5:10 pm|    Updated: June 23, 2021 6:29 pm

Vi has launched Rs. 447 Prepaid Plan With 50GB Total Data | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা ধরনের আকর্ষণীয় প্ল্যান হলে কার্যত একচেটিয়া ব্যবসা করে চলেছে রিলায়েন্স জিও। মুকেশ আম্বানির সংস্থার সঙ্গে প্রতিযোগিতায় রীতিমতো হিমশিম খেতে হচ্ছে অন্য সংস্থাকে। এবার তাই নতুন করে কোমর বেঁধে আসরে নামল Vi (Vodafone Idea)। দুর্দান্ত একটি প্রি পেড প্ল্যান বাজারে আনল তারা। চলুন জেনে নেওয়া যাক প্ল্যানটির খুঁটিনাটি।

৪৪৭ টাকার নয়া এই প্রি প্রেড প্ল্যানটিতে মিলবে মোট ৫০ জিবি ইন্টারনেট ডেটা। মিলবে আনলিমিটেড ভয়েস কল পরিষেবা এবং প্রতিদিন ফ্রি ১০০ এসএমএস। এর মেয়াদ ৬০ দিন। এই পরিষেবার পাশাপাশি Vi Movies এবং live TV-ও দেখা যাবে এই প্ল্যানে রিচার্জ করলে। অর্থাৎ একবার ৪৪৭ টাকা দিয়ে রিচার্জ করে নিলে দু’বার বিনোদনের ঘাটতি হবে না।

[আরও পড়ুন: সফটওয়্যারই চিনিয়ে দেবে মরণাপন্ন করোনা রোগীকে, অভিনব উদ্ভাবন IIT পড়ুয়াদের]

ইতিমধ্যেই এমনই একটি প্ল্যানের কথা ঘোষণা করেছে জিও। ৬৪Kbps স্পিডে ৫০ জিবি ডেটা পাওয়া যায় ৪৪৭ টাকার জিও প্ল্যানে। এই ক্ষেত্রেও গ্রাহকরা ভয়েস কল, ফ্রি মেসেজের পাশাপাশি JioTV, JioCinema, JioNews, JioSecurity ও JioCloud-এর পরিষেবাও পান। জিওর ফ্রিডম প্ল্যানে ১২৭ টাকা থেকে ২,৩৯৭ টাকা পর্যন্ত নানা প্যাক রয়েছে। তারই অন্তর্গত ৪৪৭ টাকার প্যাকটি। জিওকে টেক্কা দিতে এরপরই অনেকটা এমনই প্ল্যান বাজারে আনে আরেক টেলিকম জায়ান্ট এয়ারটেলও। তাদের প্ল্যানের মূল্য ৪৫৬ টাকা। এই প্যাকে রিচার্জে এয়ারটেল (Airtel) গ্রাহকরা পেয়ে যান ৫০ জিবি ডেটা। এই ডেটা শেষ হয়ে গেলে প্রতি মেগাবাইটে ৫০ পয়সা করে চার্জ লাগবে। ভয়েস কলের ক্ষেত্রেও তখন খরচ মিনিটে ১ টাকা। পাশাপাশি দেশের মধ্যে এসএমএস করার জন্য দেড় টাকা করে কাটা হবে। তবে এই প্ল্যানটি আকর্ষণীয় দিকটি হল এর সঙ্গে ৩০ দিনের জন্য আমাজন প্রাইম ভিডিও ডিজিটাল প্ল্যাটফর্মটি ফ্রিতে (ট্রায়াল হিসেবে) দেখার সুযোগ পান গ্রাহকরা।

প্রতিযোগিতার বাজারে জিও, এয়ারটেলের সঙ্গে নিজেকে ধরে রাখতেই এবার ৬০ দিনের নতুন প্ল্যানের কথাটি ঘোষণা করল ভোডাফোন-আইডিয়া।

[আরও পড়ুন: নিষিদ্ধ হচ্ছে না ই-কমার্স সাইটের Flash Sale, জল্পনা উড়িয়ে স্পষ্ট করল কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement