৫ ফাল্গুন  ১৪২৬  মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি বিরাট কোহলিকে একটি স্মার্টফোনে কথা বলতে দেখে জল্পনা শুরু হয়েছিল ভারতীয়দের মধ্যে। ফোনটির মডেল জানার জন্য উৎসুক হয়ে উঠেছিলেন সবাই।

খোঁজখবর করে জানা যায়, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের হাতে যে ফোনটি দেখা গিয়েছে সেটি আদতে চিনের iQoo কোম্পানির Pro 5G edition। গত বছর ওখানে প্রথম আত্মপ্রকাশ করেছিল ফোনটি। এবার খুব তাড়াতাড়ি এটি আসতে চলেছে ভারতের বাজারেও।

[আরও পড়ুন: নির্মলার বাজেট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া, টুইটের সংখ্যা জানলে অবাক হবেন]

 

কয়েকদিন আগে ভারতে এই ফোন লঞ্চের একটি টিজার প্রকাশ করা হয়েছিল চিনের iQoo সংস্থার তরফে। VIVO-র এই সাব ব্র্যান্ডের পক্ষ থেকে ইতিমধ্যেই কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে একটি অফিসও খোলা হয়েছে। এমনকী ভারতীয় গ্রাহকদের জন্য আলাদাভাবে একটি ওয়েবসাইটও তৈরি করেছে তারা। তবে ফোনগুলি সব VIVO-র কারখানাতেই তৈরি হবে।

[আরও পড়ুন: Paytm প্রতারণা চক্রের পর্দাফাঁস, ঝাড়খণ্ড থেকে গ্রেপ্তার মূল চক্রী]

 

ওই সংস্থা সূত্রে জানা গিয়েছে, বিরাটের হাতে থাকা ফোনটিতে Snapdragon 855+ চিপসেট রয়েছে। কিন্তু, ভারতে এই ফোন আসার কোনও সম্ভাবনা নেই। তার বদলে ভারতের বাজারে আসতে চলা Vivo-র সাব ব্র্যান্ডের ফোনটিতে থাকবে Snapdragon 855 চিপসেট। থাকতে পারে 44W ফার্স্ট চার্জ সাপোর্ট সিস্টেমও।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং