Advertisement
Advertisement
Vivo V20 Pro

অবশেষে ভারতের বাজারে এল Vivo V20 Pro, সেলফি ক্যামেরায় বিশেষ চমক, দাম জানেন?

চটপট চোখ বুলিয়ে নিন এর ফিচারগুলিতে।

Vivo V20 Pro 5G Launched in India with Dual Selfie Camera | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:December 2, 2020 10:10 pm
  • Updated:December 2, 2020 10:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাধিক ঝলক দেখানোর পর অবশেষে ভারতীয় বাজারে পা রাখল ভিভো V20 প্রো 5G স্মার্টফোন। এর প্রতিটি ফিচারই নিঃসন্দেহে আকৃষ্ট করবে মোবাইল প্রেমীদের। সেলফি ক্যামেরা থেকে ব্যাটারি, সবেতেই রয়েছে চমক। বড়দিন কিংবা নতুন বছরে স্মার্টফোন বদলের ভাবনা থাকলে এই মডেলটি পছন্দের তালিকায় রাখতেই পারেন। একাধিক অনলাইন সাইট থেকে EMI দিয়ে কিনে ফেলতে পারবেন Vivo V20 Pro। চলুন তাহলে চটপট জেনে নেওয়া যাক এর বিশেষত্বগুলি।

ডুয়াল সিম (ন্যানো) যুক্ত ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভার্সানের FunTouch OS 11 সফটওয়্যাট বিশিষ্ট। ৬.৪৪ ইঞ্চির সম্পূর্ণ HD+ আলমন্ড ডিসপ্লেটিতে ভিডিও দেখা কিংবা গেম খেলার অভিজ্ঞতা হবে অসাধারণ। কোয়ালকম স্ন্যাপড্রাগন 765G SoC প্রসেসরের ফোনের ব়্যাম ৮ জিবি। ইন্টারনাল মেমোরি ১২৮ জিবি। অর্থাৎ বুঝতেই পারছেন, দিব্যি, সিনেমা, ভিডিও এবং বড়সড় অ্যাপ ডাউনলোড করে রাখলেও ফোনটি স্লো হওয়ার কোনও প্রশ্নই উঠছে না।

Advertisement

[আরও পড়ুন: রান্নাঘরে ব্যবহৃত সামগ্রী কাজে লাগান গাছের পরিচর্যায়, দিনকয়েকেই ঘটবে ম্যাজিক]

এবার নজর দেওয়া যাক এর ক্যামেরা কোয়ালিটির দিকে। হ্যান্ডসেটটিতে তিনটি রিয়ার ক্যামেরা করেছে। প্রাইমারি ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের। সেকেন্ডারি সেন্সর ও আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত বাকি দুটি ক্যামেরা যথাক্রমে ৮ ও ২ এমপির। দূরের ছবিও উঠবে বেশ স্পষ্ট। সেলফি ক্যামেরাতেও রয়েছে চমক। একটি নয়, 5G মডেলটিতে রয়েছে জোড়া ফ্রন্ট ক্যামেরা। ৪৪ ও ৮ এমপি বিশিষ্ট সেই ফোনে সেলফি তোলার মজাই আলাদা। ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জের মাধ্যমে ৪০০০mAh বিশিষ্ট ব্যাটারিও দ্রুত চার্জ হয়ে যায়।

Advertisement

এবার নিশ্চয়ই জানতে চাইবেন ভিভোর নতুন এই মডেলটি কিনতে গেলে কত গ্যাঁটের কড়ি খসবে? আমাজন, ফ্লিপকার্ট, পেটিএম মল, ভিভো ইন্ডিয়া-সহ বেশ কয়েকটি ই-কমার্স সাইট থেকে এটি কিনে নিতে পারেন। দাম ২৯, ৯৯০ টাকা। তবে অনলাইনে আইসিআইসিআই, ব্যাংক অফ বরোদা কিংবা জেস্ট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন। নাহলে বাজাজ ফিনান্সের মাধ্যমে EMI দিয়েও কিনতে পাবেন। মিডনাইট জ্যাস এবং সানসেট মেলোডি- এই দুই রঙের অপশন রয়েছে। তাহলে, কী ঠিক করলেন?

[আরও পড়ুন: দীর্ঘক্ষণ স্মার্টফোন ঘাঁটলেও ক্ষতি হয় না মানসিক স্বাস্থ্যের, বলছেন বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ