BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রি-পেড গ্রাহকদের জন্য সুখবর, আকর্ষণীয় দু’টি প্ল্যান আনল Vi, জানুন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: March 2, 2021 5:14 pm|    Updated: March 2, 2021 5:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোডাফোন-আইডিয়া গ্রাহকদের জন্য সুখবর। দু’টি আকর্ষণীয় প্রি-পেড প্ল্যান নিয়ে হাজির হল কোম্পানি। সস্তার দুটি প্ল্যানে রয়েছে একগুচ্ছ অফার। Vi-এর তরফে এ বিষয়ে সরকারিভাবে কোনও ঘোষণা না হলেও ইতিমধ্যেই টেলিকম সংস্থাটির ওয়েবসাইটে জ্বলজ্বল করছে নয়া দুই প্ল্যান।

দু’টি প্রি-পেড প্ল্যান যথাক্রমে ৫১ ও ৩০১ টাকা। প্রথমটি একটি এসএমএস প্ল্যান। অর্থাৎ এই প্ল্যানে রিচার্জ করলে এসএমএসের জন্য আলাদা করে কোনও খরচ করতে হবে না। দ্বিতীয় প্ল্যানটিতে ভয়েস কল, এসএমএস ও ইন্টারনেট ডেটা অফারও রয়েছে। তবে এই সব পরিষেবার পাশাপাশি দুটি প্যাকের যে কোনও একটি রিচার্জ করলে হাসপাতালে চিকিৎসা পরিষেবাতেও মিলবে বিশেষ ছাড়। Vi-এর ওয়েবসাইটেই রয়েছে এর উল্লেখ রয়েছে। জানানো হয়েছে, “হাসপাতালে ভরতি হলে প্রতিদিন হাজার টাকার বিমা মিলবে। আর ICU-তে থাকল দিনপিছু মিলবে ২০০০ টাকা।”

[আরও পড়ুন: TikTok-কে মিস করছেন? উঠতি ব়্যাপারদের জন্য নতুন অ্যাপ আনল Facebook]

এবার জেনে নেওয়া যার দুটি প্ল্যানে ঠিক কী কী সুবিধা পাবেন Vi গ্রাহকরা। Vi ওয়েবসাইটের ‘others’ সেকশনে রয়েছে ৫১ টাকার প্ল্যান। ৫০০টি লোকাল ও জাতীয় এসএমএস পরিষেবার পাশাপাশি এর সঙ্গে যুক্ত হাসপাতালের বিমা পরিষেবাও। এটির মেয়াদ ২৮ দিন। ১৮ বছর থেকে ৫৫ বছর বয়সিরা স্বাস্থ্যবিমাটি পাবেন। টানা ১০ দিন এবং বছরে মোট ৩০ দিনের জন্য এই বিমাটি প্রযোজ্য।

৩০১ টাকার প্রি-পেড প্ল্যানটিতে গ্রাহক পাবেন আনলিমিটেড ভয়েস কল ও ১০০টি এসএমএসের সুবিধা। সেই সঙ্গে প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট ডেটাও ব্যবহার করা যাবে। এটির মেয়াদও ২৮ দিন। এছাড়াও Vi মুভিজ ও টিভি ব্যবহারের সুযোগও পাবেন। রিলায়েন্স জিও কিংবা এয়ারটেলের সঙ্গে প্রতিযোগিতার বাজারে এই দুটি প্ল্যান যে Vi গ্রাহকদের আকৃষ্ট করবে, তেমনটাই আশা টেলিকম সংস্থাটির। 

[আরও পড়ুন: জিও ফোন গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার, ২৪ মাস ফ্রি ভয়েস কল ও ডেটা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement