BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

জিও ফোন গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার, ২৪ মাস ফ্রি ভয়েস কল ও ডেটা

Published by: Sulaya Singha |    Posted: February 26, 2021 9:08 pm|    Updated: February 26, 2021 9:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছর হোক কিংবা উৎসবের মরশুম। প্রতিবারই গ্রাহকদের চমক দিতে তৈরি থাকে রিলায়েন্স জিও। মুকেশ আম্বানির সংস্থার সেই ট্র্যাডিশন সমানে চলছে। এবার প্রকাশ্যে এল জিও ফোন ২০২১ (JioPhone 2021)। যার সঙ্গে পাবেন একগুচ্ছ অফার।

শুক্রবারই ইউজারদের জন্য নতুন অফার ঘোষণা করেছে জিও। ১,৯৯৯ টাকা দিয়ে জিও ফোনটি কিনলে পেয়ে যাবেন দু’বছরের আনলিমিটেড রিচার্জ। একই সঙ্গে মিলবে আকর্ষণীয় ইন্টারনেট ডেটা অফার। তবে শুধুই গ্যাঁটের কড়ি খরচ করে এই অফার মিলবে না। এর জন্য অবশ্যই জিও ফোনটি কিনতে হবে। ১০ কোটি গ্রাহকের কাছে পৌঁছে যেতেই এই ভাবনা বলে জানিয়েছে কোম্পানি। চলুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক কী কী অফার দিচ্ছে সংস্থা।

[আরও পড়ুন: পাশ হল আইন, এবার থেকে খবরের জন্য অজি সংবাদমাধ্যমকে অর্থ দিতে বাধ্য গুগল-ফেসবুক]

নতুন জিও ফোনটি কিনে ফেললে আগামী দু’বছর নিশ্চিন্তে থাকুন। ২৪ মাস আনলিমিটেড ভয়েস কল পরিষেবা তো পাবেনই, একইসঙ্গে প্রতি মাসে মিলবে ২ জিবি ইন্টারনেট ডেটা। এর মেয়াদও দু’বছর। এছাড়া আরও একটি অফার দিচ্ছে জিও। যেখানে খরচও সামান্য কম। ১,৪৯৯ টাকা দিয়ে ২০২১-এর অফারে জিও ফোনটি কিনলে ১২ মাসের ভয়েস কল পরিষেবা ফ্রি। সেই সঙ্গে প্রতি মাসে পাবেন ২জিবি করে ডেটা। এখানেই শেষ নয়, জিও ফোন ইউজারদের জন্য আরও একটি অফার ঘোষিত হয়েছে। ৭৪৯ টাকা দিয়ে রিচার্জ করলে ১২ মাসের জন্য ভয়েস কল এবং প্রতি মাসে ২জিবি করে ডেটা পরিষেবা পেয়ে যাবেন।

ডিজিটাল যুগে টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতি মুহূর্তেই বাড়ছে প্রতিযোগিতা। আর সেখানে এক ইঞ্চিও জমি ছাড়তে চায় না রিলায়েন্স। কখনও প্রি-পেড ও পোস্ট পেড গ্রাহকদের জন্য আনে নয়া অফার তো কখনও মুখে হাসি ফোটে জিও ফোন ইউজারদের। এবারের অফারটিও গ্রাহকদের আকৃষ্ট করবে বলেই আশা সংস্থার।

[আরও পড়ুন: এবার সোশ্যাল মিডিয়ায় নজরদারি কেন্দ্রের! কড়া নিয়ম আনল মোদি সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement