২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বকাপের মরশুমে ফুটবল ভক্তদের জন্য সুখবর, দুর্দান্ত রোমিং প্ল্যান আনল এই সংস্থা

Published by: Sulaya Singha |    Posted: November 25, 2022 8:16 pm|    Updated: November 25, 2022 8:16 pm

Vodafone Idea launches new roaming plans for football fans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জ্বরে ভুগছে গোটা দুনিয়া। ফুটবলের মহোৎসবে গা ভাসিয়েছে আট থেকে আশি। নিজেদের পছন্দের দলের জার্সি গায়ে চাপিয়ে স্টেডিয়ামে হাজির হাজারো দর্শক। প্রিয় তারকার খেলা দেখতে গাঁটের কড়ি খরচ করে কাতার পাড়ি দিয়েছেন অনেকেই। যাঁরা চোখের সামনে থেকে ফুটবলের মহারণের সাক্ষী হতে কাতার পৌঁছেছেন, এবার তাঁদের কথা ভেবেই আকর্ষণীয় রোমিং প্ল্যান আনল ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)।

চলতি বিশ্বকাপ (FIFA World Cup 2022) দেখতে গিয়েও যাতে পরিবার-পরিজনদের সঙ্গে যোগাযোগ রাখতে সমস্যা না হয়, সেই জন্যই এক্সক্লুসিভ কয়েকটি আন্তর্জাতিক রোমিং প্ল্যানের কথা ঘোষণা করেছে ভোডাফোন আইডিয়া। সাতদিন থেকে ২৮ দিন পর্যন্ত মেয়াদ যুক্ত প্ল্যানে রিচার্জ করে অনায়াসে পেয়ে যাবেন হাই-স্পিড ইন্টারনেট ডেটা, আনলিমিটেড অনকামিং কল ও এসএমএস পরিষেবা। পাশাপাশি এই প্ল্যানে রিচার্জ করলে ভারতে যত খুশি আউটগোয়িং কল করা যাবে।

[আরও পড়ুন: ‘২০০২ সালে ওদের উচিত শিক্ষা দিয়েছি’, ভোটমুখী গুজরাটে দাঙ্গার স্মৃতি উসকে দিলেন শাহ]

একনজরে দেখে নেওয়া যাক কী কী প্ল্যান আনল Vi:-
১. ২৯৯৯ টাকার আন্তর্জাতিক রোমিং প্ল্যান: এই প্যাকের মাধ্যমে রিচার্জ করলে পাবেন ২ জিবি ডেটা, ২০০ মিনিট লোকাল এবং ২৫টি এসএমএস। পাশাপাশি বিনামূল্যে ভারতে আউটগোয়িং কলও করা যাবে। এছাড়াও ৩৫ টাকা প্রতি মিনিটে অন্য দেশেও ফোন করতে পারবেন। এর মেয়াদ সাতদিন।
২. ৩৯৯৯ টাকার আন্তর্জাতিক রোমিং প্ল্যান: এই প্ল্যানে গ্রাহক পাবেন ৩ জিবি ডেটা, ৩০০ মিনিট লোকাল ও ভারতে আউটগোয়িং কল এবং ৫০টি এসএমএস। একইরকম ভাবে ৩৫ টাকা প্রতি মিনিটে অন্য দেশেও ফোন করতে পারবেন। ইনকামিং কল কিন্তু ফ্রি।

৩. ৪৪৯৯ টাকার আন্তর্জাতিক রোমিং প্ল্যান: এতে থাকছে ৫জিবি ডেটা, ৫০০ মিনিট লোকাল ও ভারতে আউটগোয়িং কল, ফ্রি ইনকামিং কল এবং ১০০টি এসএমএস। ১৪ দিনের মেয়াদের এই প্ল্যানেও ৩৫ টাকা প্রতি মিনিটে অন্য দেশে ফোন করা যাবে।
৪. ৫৯৯৯ টাকার আন্তর্জাতিক রোমিং প্ল্যান: এই প্ল্যানের সমস্ত পরিষেবা ৪,৪৯৯ টাকার প্ল্যানটির মতোই। তবে এর মেয়াদ ২৮ দিনের।

[আরও পড়ুন: মুকুটে নয়া পালক, কলকাতার পর মুখ্যমন্ত্রীকে ডিলিট উপাধি দিচ্ছে এই বিশ্ববিদ্যালয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে