৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়েস কলের থেকেও প্রতি মাসে ইন্টারনেট ডেটা বেশি খরচ হয়? শুধু আপনার কেন, ডিজিটাল যুগে অনেকেরই এমনটা হয়। অনলাইন ভিডিও গেম থেকে সিনেমা-ওয়েব সিরিজ দেখা, গান ডাউনলোড করা, কত কিছুতেই না ব্যস্ত থাকে আজকের প্রজন্ম। আর সে কথা মাথায় রেখেই অতিরিক্ত ডেটার একটি নয়া প্ল্যান নিয়ে হাজির হয়েছে ভোডাফোন।

নতুন এই প্ল্যানে দিন পিছু ২ জিবি 3G অথবা 4G ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এছাড়াও থাকছে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং ভয়েস কল। পাশাপাশি প্রতিদিন একশোটি ফ্রি এসএমএস পরিষেবাও পাওয়া যাবে। শুধু তাই নয়, এই নতুন প্ল্যানে রিচার্জ করলে ভোডাফোন প্লে অ্যাপে বিনামূল্যে টিভি, সিনেমা এবং আরও নানা প্রোগ্রাম দেখতে পারবেন। এসব কিছু মিলবে মাত্র ২২৯ টাকাতেই। প্ল্যানটির মেয়াদ ২৮ দিন।

[আরও পড়ুন: এবার নারকেল গাছে ওঠা যাবে বাইকে চেপেই! কৃষকের কীর্তিতে অবাক নেটদুনিয়া]

প্রসঙ্গত, এর আগে ভোডাফোনের ২৫৫ টাকার একটি প্রি-পেড প্ল্যান ছিল। যাতে এই সমস্ত সুবিধাই পাওয়া যেত। অর্থাৎ সেই প্ল্যানটিরই দাম কমিয়ে নতুন রূপে হাজির করল এই টেলিকম সংস্থা। রিলায়েন্স জিও, এয়ারটেল-এর আকর্ষণীয় সব অফারগুলির সঙ্গে পাল্লা দিয়ে বাজারে টিকে থাকতে নিজেদের একাধিক রিচার্জ প্ল্যানের দাম কমিয়েছে ভোডাফোন। এমনকী বেশ কিছু নতুন প্যাকও বাজারে এনেছে তারা। গত মাসেই যেমন প্রি-পেড গ্রাহকদের জন্য ১৬ টাকার একটি ফিল্মি প্ল্যান আনে কোম্পানি। অত্যন্ত সস্তার এই প্ল্যানে মেলে এক জিবি 3G অথবা 4G ডেটা। আসলে সিনেপ্রেমীদের জন্যই এই প্ল্যানের ভাবনা। যাঁরা অনলাইনে ছবি দেখতে পছন্দ করেন, তাঁদের জন্য একদিনের মেয়াদযুক্ত এই প্ল্যান আদর্শ। যদিও এতে ভয়েস কল কিংবা এসএমএস-র কোনও অফার নেই। উল্লেখ্য, টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতায় এদেশে গ্রাহক বৃদ্ধির হারে জিওর তুলনায় অনেকটাই পিছিয়ে ভোডাফোন। তাই নতুন নতুন অফার এনে প্রতিনিয়তই নজর কাড়ার চেষ্টা চালাচ্ছে ভোডাফোন।

[আরও পড়ুন: শতাব্দী প্রাচীন মহাজাগতিক এক ঘটনাই আইনস্টাইনের আপেক্ষিকতাবাদের প্রমাণ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং