BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

বসন্তেই সেরে ফেলুন বিয়ে, আপনার জন্য রইল বাছাই করা ডেস্টিনেশন

Published by: Sucheta Chakrabarty |    Posted: March 1, 2020 8:59 pm|    Updated: May 18, 2020 7:58 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীত শেষে ফাগুনের হাওয়ায় প্রেমের উষ্ণ পরশ। আর আপনি যদি চান এইবছরই বিয়ে করতে তাহলে আর অপেক্ষা কেন? চট করে চোখ বুলিয়ে নিন এই প্রতিবেদনে। আর জেনে নিন এই ফাগুনে কোথায় সারবেন নিজের স্বপ্নের সাতপাক। তবে বিয়ে ছাড়াও নিজের পার্টনারকে যদি এখনও মনের কথা বলে উঠতে না পারেন তাহলেও দেরি করবেন না। এই বেলা সেরে নিন সেই কাজ।

গোয়ার ক্রুজে: সমুদ্র যদি আপনার ও আপনার পার্টনারের প্রিয় স্থান হয় তাহলে গোয়ার সমুদ্র সৈকতকে আপনি অনায়াসেই বেছে নিতে পারেন। গোয়ার সমুদ্র সমুদ্রতটে দিতেই পারেন রিসেপশন পার্টি। আর আপনার বাজেট একটু বেশি হলে গোয়ার কোনও ক্রুজে সেরে ফেলতে পারেন প্রি-ওয়েডিং পার্টি। চোখধাঁধানো সাজে তাক লেগে যাতে পারে আপনার পরিজেনেদের।

ডাল লেকের শিকারা: পাহাড়ের নিস্তব্ধতার সঙ্গে যদি চান প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্য তাহলে শ্রীনগরের ডাল লেককে বেছে নিন। ডাল লেকের শিকারায় জলের ওপর ভাসতে ভাসতে চির স্মরণীয় হয়ে থাকবে আপনার জীবনের রঙিন মুহূর্তগুলো।

[আরও পড়ুন: শীঘ্রই পাকিস্তানে বন্ধ হচ্ছে ফেসবুক-টুইটার-গুগল পরিষেবা! কেন জানেন?]

জয়সলমেরের নাইট ক্যাম্প: রাজস্থানের রং যদি আপনার পছন্দ হয় তাহলে একটু অন্য আঙ্গিকে সারতে পারেন রিসেপশন পার্টি। জয়সলমেরের মরুভূমিতে খোলা আকাশের নিচে আয়োজন করতেই পারেন অনুষ্ঠানের। তারাখচিত রাতে সকলেই সাক্ষী হয়ে থাকবেন আপনার জীবনের দামি মুহূর্তগুলোর। আপনার সঙ্গীর সঙ্গে নাইট ক্যাম্পের অ্যাডভেঞ্চারও উপভোগ করতে পারেন সেখানে।

উটিতে বৃষ্টির দিন: বৃষ্টি ভালবাসে না এরকম মানুষ প্রায় নেই বললেই চলে। হালকা বৃষ্টির দিনে যদি চার হাত এক হয় তাহলে কেমন হয়? তাহলে চলুন উটিতে। মেঘের দেশে গিয়ে সাজান আপনার স্বপ্নের পৃথিবী। বর্ষায় এই শহরের সৌন্দর্য অন্যান্য শহরের থেকে বেশি থাকে। এরকম এক বৃষ্টির দিনে হাটু মুড়ে একটা সিম্পল রিং দিয়ে নিজের সঙ্গীকে জানাতেই পারেন বিয়ের প্রস্তাব।

[আরও পড়ুন:কীভাবে জড়িয়ে ধরে প্রেমিক? ভঙ্গিমাই বলে দেবে কতটা গভীর আপনাদের ভালবাসা]

জয়পুরে বেলুন রাইড: বৃষ্টি, পাহাড়, সাগর অনেক হল। এবার এই সব ছাড়িয়ে যদি চান আকাশে উড়তে তাহলে অবশ্যই আপনার ডেস্টিনেশন হবে জয়পুরের হট এয়ার বেলুন রাইড। গোলাপি শহরের রূপকথার গল্পের রাজকন্যা হতে হট বেলুনে উড়ে বেড়নোর সময় সেরে ফেলতে পারেন আকাশে নিজের এনগেজমেন্ট। আপনার সঙ্গী যখন আকাশ থেকে শহরের সৌন্দর্য দেখতে ব্যস্ত তখনই প্রোপোজ করে ফেলুন তাঁকে।

তাজমহল: কথায় আছে, লাস্ট বাট লট দ্য লিস্ট। সেই কথাটি অবশ্যই প্রেমের সৌধ তাজমহলের সঙ্গে যায়। জীবনে কোনও এক্সপেরিমেন্টে না গিয়ে মোঘল স্থাপত্য বা বলা ভাল বিশ্বের সপ্তম আশ্চর্যে গিয়ে পড়ন্ত বেলায় মনের মানুষকে জানান নিজের মনের কথা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement