৪ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবার বিএসএনএল-এর বিজ্ঞাপনে প্রীতি জিন্টা সগর্বে জানিয়েছিলেন, যে বাড়িতে ল্যান্ডলাইন ফোন নেই, সেই বাড়ির কোনও পরিচয়ও নেই!
আজ যে ছবিটা বদলে গিয়েছে, সেটা আর ফলাও করে না বললেও চলে!
অবশ্য, এখনও অনেক বাড়িতেই বড়দের ভরসা ল্যান্ডলাইন ফোন-ই! বয়স্করা অনেকেই মোবাইল ফোন ব্যবহার করতে স্বচ্ছন্দ নন।
তা বলে আপনি যদি আপনার ল্যান্ডলাইনটার কানেকশন বন্ধ করিয়ে দেবেন বলে ভেবে থাকেন, তাহলে একটু ভাবুন! কেন না, এবার বাড়িতে না থেকেও আপনি ব্যবহার করতে পারবেন ল্যান্ডফোন। ওয়াই-ফাই আর একটা ছোট্ট ডিভাইসের মাধ্যমে।

landline1_web
যন্ত্রটার নাম ভয়েস ব্রিজ। মানে, যে যন্ত্র আপনার ল্যান্ডলাইন আর মোবাইলের মধ্যে একটা সেতু গড়ে দেবে। ওয়াই-ফাইয়ের মাধ্যমে।
তার ফলে, আপনি যেখানেই থাকুন না কেন, বাড়িতে যখন ল্যান্ডলাইনটা বাজবে, তখন বেজে উঠবে আপনার মোবাইলটাও! ফলে, কোনও কল-ই আর মিস হবে না!
জানা গিয়েছে, আপাতত ভয়েস ব্রিজ পাওয়া যাচ্ছে দুটি ব্র্যান্ডের অধীনে। একটার নাম ইনভক্সিয়া, অন্যটা সুইসভয়েস। ইনভক্সিয়ার ভারতীয় মুদ্রায় দাম পড়বে ৬,৫০০ টাকা এবং সুইসভয়েসের ৫,৫০০ টাকা।
দামটা কি একটু বেশি বলে মনে হচ্ছে?
তাহলে আবার ভাবুন! ব্যাঙ্ক, গ্যাস বুকিং- এরকম অনেক ক্ষেত্রেই ল্যান্ডলাইন নম্বরটা কিন্তু খুব কাজে আসে। এবার আপনি তো দিনের বেশির ভাগ সময়টাই বাড়ির বাইরে।
তখন যদি কোনও জরুরি ফোন আসে?

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং