২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

দুর্দান্ত অফার, মাত্র ১০১ টাকায় বাড়ি নিয়ে যান Vivo’র স্মার্টফোন

Published by: Tiyasha Sarkar |    Posted: October 27, 2019 9:15 pm|    Updated: October 27, 2019 9:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক দিন ধরেই ভাবছেন এই দীপাবলিতে ঘরে আনবেন নতুন ফোন। কিন্তু পকেট ঠিক সায় দিচ্ছে না। ফলে কিনবেন ভেবেও কেনা হয়ে উঠছে না। এবার সেই দুশ্চিন্তার অবসান। গ্রাহকদের কথা ভেবে দুর্দান্ত অফার নিয়ে এল Vivo। কোনওরকম ডাউন পেমেন্ট ছাড়া, এবার মাত্র ১০১ টাকার বিনিময়েই মিলবে আপনার পছন্দের Vivo স্মার্টফোনটি।

দীপাবলি উপলক্ষে ১৮ অক্টোবর থেকেই শুরু হয়ে গিয়েছে Vivo-এর এই অফার। চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত থাকবে কেনাকাটা করার সুযোগ।  এক বিবৃতিতে Vivo জানিয়েছে যে, গোটা দেশের সব অফলাইন আউটলেট থেকে এই অফারের সুবিধা পাওয়া যাবে। এই অফারে মাত্র ১০১ টাকা দিয়ে নতুন Vivo স্মার্টফোন বাড়ি আনতে পারবেন গ্রাহকরা। সংস্থার তরফে জানানো হয়েছে, এই অফারটি রয়েছে Vivo V17 Pro, Vivo V15 Pro, Vivo Z1x , Vivo V15, Vivo S1, Vivo Y17, Vivo Y15, and Vivo Y12 এই মোবাইলগুলিতে।

তবে শুধু ১০১ টাকার বিনিময়েই পছন্দের ফোনের পাশাপাশি নো কস্ট ইএমআই ও জিরো ডাউন পেমেন্ট স্কিমের কথাও ঘোষণা করেছে এই মোবাইল প্রস্তুতকারী সংস্থা। জানানো হয়েছে, ডিজিটাল লেনদেনের মাধ্যমে এই ফোন কিনলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। এছাড়াও HDB-এর কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে আপনি পাবেন ১০ শতাংশ ক্যাশব্যাক। এছাড়াও নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রেও পাবেন ক্যাশ ব্যাক। Vivo-এর এই ফোনগুলির ক্ষেত্রে ইএমআই শুরু হচ্ছে মাসিক ৯২৬ টাকা থেকে। থাকছে ১২ মাসে নো কস্ট ইএমআইের সুযোগ।তাই দেরি না করে এখুনি কিনে ফেলুন আপনার পছন্দের স্মার্টফোনটি।

[আরও পড়ুন: অনলাইনে আর্থিক প্রতারণার শিকার? আপনার খোয়া যাওয়া টাকা ফেরত দেবে ‘সাইবার সেফ’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement