১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

WhatsApp Down: আচমকাই স্তব্ধ হোয়াটসঅ্যাপ, বিপাকে হাজার-হাজার ইউজার

Published by: Paramita Paul |    Posted: October 25, 2022 1:06 pm|    Updated: October 25, 2022 1:37 pm

WhatsApp services down worldwide | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে বিঘ্নিত হোয়াটসঅ্যাপ পরিষেবা। মঙ্গলবার দুপুর ১২টা থেকে ম্যাসেজিং অ্যাপে সমস্যা দেখা দিচ্ছে বলে দাবি ব্যবহারকারীদের। মেসেজ পাঠানো যাচ্ছে না বলে অভিযোগ ইউজারদের। তবে কী কারণে এই সমস্যা হচ্ছে সে সম্পর্কে হোয়াটসঅ্যাপ (WhatsApp) কর্তৃপক্ষ মেটার তরফে এখনও কিছু জানানো হয়নি।

এদিন দুপুর ১২টা ৭ মিনিট নাগাদ ভারতে হোয়াটসঅ্যাপে সমস্যা দেখা। তবে দুপুর একটা নাগাদ দেশের বিভিন্ন প্রান্ত থেকে হোয়াটসঅ্যাপ ডাউন থাকার খবর আসতে শুরু করে। দেখা যায়, মেসেজ পাঠাতে পারছেন না ইউজাররা। মেসেজ পাঠালে হোয়াটসঅ্যাপে একটি টিক হয়ে থাকছে। ৬৯ শতাংশ ইউজারের অভিযোগ, তাঁরা মেসেজ পড়তে পারছেন না। পাঠাতেও পারছেন না। আবার কেউ কেউ বলছেন, সার্ভারের সঙ্গে কানেক্ট করা যাচ্ছে না মেসেজিং অ্যাপটি। 

 

[আরও পড়ুন: ডিসেম্বরে তৃণমূল সরকার ফেলতে বাম-দ্বারস্থ BJP! অশোক ভট্টাচার্যের বাড়িতে রাজু ও শঙ্কর]

কতক্ষণ এই সমস্যা থাকবে সে সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি। তবে দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছে মেটা কর্তৃপক্ষ। তাঁদের তরফে জানানো হয়েছে, “আমরা জানি কিছু ইউজারের মেসেজ পাঠাতে সমস্যা হচ্ছে। দ্রুত সমস্যা সমাধান করার চেষ্টা করছি।”

 

শেষ পাওয়া খবর অনুযায়ী, শুধু ভারত নয়, তুরস্ক ও ইটালিতেও একই সমস্যা দেখা দিয়েছে। এনিয়ে সোশ্যাস মিডিয়ায় মিমস ছড়িয়েছে।

 

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী এত ছোট ঘরে থাকেন! কালীপুজোয় কালীঘাটের বাড়িতে গিয়ে বিস্মিত রাজ্যপাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে