BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

একই খাবার নিয়ে বাড়ির সামনে হাজির ৪২ জন ডেলিভারি বয়! কারণ জানলে চমকে উঠবেন

Published by: Sayani Sen |    Posted: December 4, 2020 10:56 am|    Updated: December 4, 2020 11:20 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে মা নেই। ঠাকুমার সঙ্গে বেশ মজায় সেই দিনটি কাটাচ্ছিল খুদে। রান্নাবান্নার ঝামেলা করতে চাননি ঠাকুমা। তাই ভেবেছিলেন কিছু খাবার (Food) কিনে নেবেন। সেই মতো বছরের সাতেকের নাতনিকে খাবার অর্ডার দিতে বলেন। কথা অমান্য করেনি দস্যিটা। খাবার অর্ডার দেয় সে। তবে ইন্টারনেটের সমস্যাই বিপাকে ফেলল তাকে। এই কাণ্ডই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কথা ছিল দুই বাক্স ফ্রায়েড চিকেন ফিলে এবং ভাত অর্ডার করার। কিন্তু খাবার অর্ডার দেওয়ার কাজ শুরু হওয়া মাত্রা ইন্টারনেটের গতি কিছুটা শ্লথ হয়ে যায়। খাবার আদৌ অর্ডার দেওয়া গেল কিনা, তা কিছুতেই বুঝতে পারছিল না ওই শিশু। তবে ধৈর্য ধরতে পারেনি সে। একবার, দু’বার নয় পরপর বিয়াল্লিশ বার খাবার অর্ডার দিয়ে গিয়েছে। কিছুক্ষণ পর দরজায় বেল বাজে। তবে দরজা খুলতেই চক্ষু চড়কগাছ। ওই শিশুটি দেখে তার বাড়ির সামনে ৪২ জন ডেলিভারি বয় এসে উপস্থিত। তবে নিজেই যে এহেন কাণ্ড ঘটিয়েছে তা প্রথমে বুঝতে পারেনি ওই বৃদ্ধার নাতনি। ডেলিভারি বয়রাই গোটা বিষয়টি বোঝায় তাকে।

[আরও পড়ুন: OMG!‌ স্রেফ প্রিয় খাবার খাওয়ার লোভে এ কী করলেন জার্মানির এই ধনকুবের!]

নিজের ভুল বোঝার পর যেন মাথায় আকাশ ভেঙে পড়ে তার। কার্যত তাজ্জব হয়ে যায় শিশুটি। একে তো প্রয়োজনের তুলনায় বাড়ির সামনে এসে পৌঁছেছে অতিরিক্ত খাবার। তার উপর আবার বিলও হয়েছে প্রচুর। বিপদের জোড়া ফলায় যেন নাজেহাল হয়ে যায় সে। সেই সময় অবশ্য গোটা ঘটনাটি ফেসবুক লাইভ করছিলেন ওই শিশুরই এক প্রতিবেশী। শিশুর ঠাকুমার কথামতো সোশ্যাল মিডিয়ায় অতিরিক্ত খাবার কেনার আরজি ফেসবুক লাইভে জানানো হয়। কয়েকজন প্রতিবেশী এগিয়েও আসেন। অতিরিক্ত খাবার কিনে নেন তাঁরাই। বিপদ থেকে রক্ষা পায় শিশুটি। তাই ইন্টারনেটের গতি শ্লথ থাকলে খাবার অর্ডার দেওয়ার সময় সাবধান! এমন কাণ্ড ঘটতে যে বিশেষ সময় লাগে না।

‼️UPDATE‼️ NANGAHALIN NA GUYS PERO ANG UBAN RIDER NANGLARGA NA BISAN WA SILA NAHALINI KY NAA PA SILAY MGA BOOKING….

Posted by Dann Kayne Suarez on Tuesday, 24 November 2020

[আরও পড়ুন: চিকিৎসা বিজ্ঞানের জয়জয়কার! ২৭ বছরের পুরনো ভ্রূণ থেকে জন্মাল ফুটফুটে কন্যাসন্তান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement