৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কুকুরের হামলা থেকে বোনকে বাঁচিয়ে নেটদুনিয়ায় ‘সুপার হিরো’ ৬ বছরের শিশু

Published by: Soumya Mukherjee |    Posted: July 16, 2020 2:43 pm|    Updated: July 16, 2020 3:00 pm

boy praised on social media for saving little sister from dog attack in USA

বোনের সঙ্গে ব্রিজার ওয়াকার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট বোনকে কুকুরের আক্রমণ থেকে বাঁচিয়ে নেটদুনিয়ায় সুপার হিরোর সম্মান পাচ্ছে ৬ বছরের একটি শিশু। ঘটনাটি ঘটেছে আমেরিকার ওয়ামিং (Wyoming) প্রদেশে। বিষয়টির কথা প্রথমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পেরে নাবালকটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন হলিউডের বিখ্যাত সিনেমা অ্যাভেঞ্জার (Avenger) -এর নায়িকা অ্যান হ্যাথওয়ে (Anne Hathaway)। তারপরই বাচ্চা ছেলেটির প্রশংসা শুরু হয়ে নেটদুনিয়াজুড়ে।

ঘটনাটি ঘটেছিল গত ৯ জুলাই। আমেরিকার ওয়ামিং প্রদেশের বাসিন্দা ৬ বছরের ব্রিজার ওয়াকারের ৪ বছরের ছোট বোনকে আচমকা আক্রমণ করে একটি জার্মান শেপার্ড। এক বছরের ওই কুকুরটির আক্রমণ থেকে একরত্তি বোনকে বাঁচাতে নিজের জীবনকে বাজি রেখে তুমুল লড়াই চলায় ৬ বছরের নাবালক। এর ফলে ক্ষতবিক্ষত হয়ে যায় তার মুখের একাংশ। পরে চিকিৎসকের কাছে নিয়ে গেলে তার মুখে দুঘণ্টা ধরে অপারেশন চালিয়ে ৯০টি সেলাই করা হয়। তা সত্ত্বেও বোনের কিছু হতে দেয়নি সে।

[আরও পড়ুন: এ কেমন প্রেম! স্বামীকে ছেড়ে নিজেরই ১৫ বছরের ছোট সৎ ছেলেকে বিয়ে করলেন মহিলা ]

এপ্রসঙ্গে তার বাবা জানান, ছেলেকে যখন জিজ্ঞাসা করা হয় খালি হাতে কুকুরটির বিরুদ্ধে সে কী করে লড়াই চালাল। তখন ব্রিজার বলে, ‘আমার মনে হয়েছিল কুকুরটার আক্রমণে যদি কাউকে মারা যেতে হয় সেটা আমিই হব।’ পুরো ঘটনাটির কথা উল্লেখ করে নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে ৬ বছরের ওই নাবালকের ছবি পোস্ট করেন ব্রিজার ওয়াকারের পিসি। পাশাপাশি তাঁর ভাইপো অ্যাভেঞ্জারের একজন গুণমুগ্ধ ভক্ত বলেও উল্লেখ করেন। তারপরই বিষয়টি চোখে পড়ে হলিউডের বিখ্যাত অ্যাভেঞ্জার সিনেমার নায়িকা অ্যান হ্যাথওয়ের।

আর সঙ্গে সঙ্গে ব্রিজার ও তার বোনের ছবি পোস্ট করে অ্যান হ্যাথওয়ে লেখেন, ‘আমি অ্যাভেঞ্জার নই। কিন্তু, একজন দেখার পর আমি জানি সুপার হিরো কে। ব্রিজার বাস্তবে আমি তোমার থেকে অনেক কম সাহসী। আশাকরি যেন তোমার অর্ধেক সাহস আমার মধ্যে জন্মায়। খুব তাড়াতাড়ি তুমি সুস্থ হয় এই প্রার্থনাই করি।’

[আরও পড়ুন: বর্ষায় নেটিজেনদের নজর কাড়ল হলুদ রঙের সোনাব্যাঙের দল! ভিডিওটি না দেখলেই মিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement