BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চলন্ত বাইক থেকে ছুটন্ত ঘোড়ায় উঠল ৯ বছরের বালক, ভাইরাল ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: March 20, 2019 5:22 pm|    Updated: March 20, 2019 5:24 pm

9-year-old boy falls from horse but climbs back, wins race

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাভি কাভি জিতনে কে লিয়ে কুছ হারনা ভি পড়তা হ্যায়, অর হার কর জিতনেওয়ালো কো বাজিগর কেহতে হ্যায়…। রুপোলি পর্দার সেই বিখ্যাত সংলাপের বাস্তব প্রতিফলন দেখাল ৯ বছরের বালক। পিছিয়ে থেকেও যে রেস জেতা যায় স্রেফ ইচ্ছাশক্তির জেরে তা প্রমাণ করল ওই বিস্ময় বালক।

[রাস্তায় উড়ল শয়ে শয়ে ১০০ আর ৫০০ টাকার নোট, ডুয়ার্সে চাঞ্চল্য]

চলছিল ঘোড়ার রেস। অনেকটা পুরনো হিন্দি ছবির মতো ঘোড়ার পিঠে চেপে দৌঁড়াচ্ছে দুটি ঘোড়া। হঠাৎ, দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে একটি ঘোড়া রাস্তায় হোঁচট খেয়ে পড়ে গেল। ঘোড়ার পিঠ থেকে পড়ে গেল আরোহীও। রাস্তায় লুটোপুটি খাচ্ছে সে। ঘোড়াটি অবশ্য আরোহীকে ফেলে রেখেই দৌঁড়াতে শুরু করে। রেস কিছুতেই হারতে রাজি নয় সে। আরোহীকে ছাড়া একাই দৌঁড়াতে শুরু করল ঘোড়াটি। রেস শুরুর ঠিক আগেই মিরাকেল। বাইকে চেপে হাজির ওই ৯ বছরের বালকটি। চলন্ত বাইক থেকেই ছুটন্ত ঘোড়ার পিঠে উঠে পড়ল সে। আর সেই সঙ্গে জিতল রেসও। পিছিয়ে থেকে জয়ের মধ্যে যে আলাদা আনন্দ আছে সেকথা সকলেই মানেন। সেই আনন্দটুকু হাতছাড়া করতে চায়নি ওই বালক। আর সেকারণেই, নিজের ইচ্ছে শক্তির সাহায্যে কার্যত অসম্ভব রেস জিতল সে।

[৩৪ বছর পর পড়াশোনায় ফিরে চমক, মেয়ের সঙ্গে ডক্টরেট হলেন মা]

ঘটনাটি বেঙ্গালুরুর চিক্কডি তালুকের কেরুর গ্রামের। রেসের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। হাজারে হাজারে রিটুইট হচ্ছে। ভিডিওটি দেখে ওই ৯ বছরের বিস্ময় বালকের প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। কেউ কেউ অবশ্য, এত কম বয়সের ছেলেদের নিয়ে এই ঝুঁকিপূর্ণ রেস আয়োজন করার জন্য আয়োজকদের নিন্দা করছেন।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে