১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বম্বে আইআইটি’র ক্লাসরুমে ঢুকে পড়ল গরু! হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Soumya Mukherjee |    Posted: July 29, 2019 7:23 pm|    Updated: July 30, 2019 10:02 pm

A Cow Walks Through IIT Bombay Classroom. No, Really. Watch.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি প্রবল বৃষ্টির জেরে বম্বে আইআইটি চত্ত্বরে ঢুকে পড়েছিল একটি চিতাবাঘ। এবার সোজা ক্লাসরুমে ঢুকে পড়ল একটি গরু। কয়েক সপ্তাহ আগে ক্যাম্পাসে এক পড়ুয়াকে শিং দিয়ে গুঁতো মেরেছিল একদল গরু। এবার একধাপ এগিয়ে সোজা ক্লাসরুমেই ঢুকে গেল তারই বন্ধু! ক্লাস চলাকালীন এভাবে গরু ঢুকে পড়ায় প্রথমে হতবাক হয়ে পড়েন সেখানে থাকা পড়ুয়ারা। পরে আইআইটি-র এক নিরাপত্তারক্ষী গরুটিকে ক্লাসরুমের বাইরে বের করতে সক্ষম হন। এদিকে, এই ঘটনার ভিডিও টুইটারে পোস্ট হতেই হাসিঠাট্টায় মেতে উঠেছেন নেটিজেনরা

[আরও পড়ুন: প্লেট থেকে লাফিয়ে উঠল মুরগির ঠ্যাং! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটিজেনরা]

বম্বে আইআইটি সূত্রে জানা গিয়েছে, গত শনিবার দুপুরে একটি ঘরে ক্লাস করছিলেন পড়ুয়ারা। আচমকা ক্লাসরুমের দরজা দিয়ে সেখানে ঢুকে পড়ে একটি গরু। কোনও দিকে ভ্রূক্ষেপ না করেই অধ্যাপকের টেবিলের সামনে দিয়ে ঘুরে বেড়াতে থাকে। ক্লাসের ভিতর পড়ুয়ারা থাকলেও কোনও দিকে নজর ছিল না তার। প্রথমে বিষয়টি দেখে চমকে গেলেও পরে এই ঘটনার ভিডিও তুলতে থাকেন কেউ কেউ। আর অন্যরা চেষ্টা করেন গরুটিকে ক্লাসরুম থেকে বাইরে বের করতে। কিন্তু, তাঁদের গুরুত্ব না দিয়ে নিজের খেয়াল খুশি মতো ঘুরতে থাকে চারপেয়ে অবলা ওই জীবটি!

পরে এই ঘটনার ভিডিওটি টুইটারে পোস্ট করেন এক পড়ুয়া। আর তারপরই এই বিষয়টি নিয়ে হাসিঠাট্টায় মেতে ওঠেন নেটিজেনরা। কেউ কটাক্ষ করে টুইট করেন, জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা না দিয়ে আইআইটি-তে ঢোকার অনুমতি পেয়েছে গরুটি। কেউ আবার প্রশ্ন করেন, গরু হলে কী প্রবেশিকা পরীক্ষা ছাড়াই বম্বে আইআইটি-তে ভরতি হওয়ার সুযোগ পাওয়া যায়?

[আরও পড়ুন: জল খাচ্ছে শিবের বাহন! শোরগোল পুরুলিয়ায়]

একজন আবার উল্লেখ করেন ওই ক্লাসে থাকা এক পড়ুয়ার কথা। গরুটি যখন ক্লাসে ঘুরে বেড়াচ্ছিল তখন মন দিয়ে পড়ছিলেন এক পড়ুয়া। বিষয়টির প্রশংসা করে ওই নেটিজেন টুইট করেন, ক্লাসরুমে গরু ঘুরে বেড়াচ্ছে, আর একজন মন দিয়ে পড়ছে। আমিও ওনার মতো নিজের লক্ষের প্রতি অবিচল থাকতে চাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে