BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পার্কে ছড়াচ্ছে আগুন, পুড়ছে না গাছ! দেখুন ভাইরাল ভিডিও

Published by: Sucheta Chakrabarty |    Posted: May 11, 2020 9:22 pm|    Updated: May 11, 2020 9:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) এক অভাবনীয় ভিডিও। দেখা যাচ্ছে পার্কের মধ্যে আগুন লেগেছে। তবে সেই আগুন পুড়ছে না কোনও গাছ। এই ভিডিও দেখে হতবাক নেটিজেনরা।

বিশাল বড় একটি পার্ক। তবে সেই পার্কের সমস্তটাই চলে যাচ্ছে আগুনের কবলে। আগুলের লেলিহান শিকা ধেয়ে আসছে ক্রমশ। তবে কোথায় কী? সেই আগুন মোটেই পুড়ছে ঘাস, পার্কে থাকা বেঞ্চ বা গাছ। কেবল মাঠের মধ্যে দহন চিহ্ন রেখে বেমালুম এগিয়ে চলেছে সেই স্রোত। এই ভিডিও দেখ হতভম্ব নেটিজেনরা। ঘটনাটি ঘটে স্পেনে। ক্লাব ডি মন্টানা কালাহোরা’ নামের এক অলাভজনক সংস্থা সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি প্রথমে শেয়ার করে। তারপরেই এই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে। ভিঢিও দেখে বিস্ময় ছড়িয়ে পড়ে সকলের মধ্যে। আগুন গাছ পোড়াচ্ছে না, ঘাস পোড়াচ্ছে না এমনকী পার্কের বেঞ্চকেও কোনও ক্ষতি করছে না সেটি। কী করে সম্ভব হচ্ছে এমনটা? এই প্রশ্নই বার বার ভাবাচ্ছে নেটিজেনদের।

[আরও পড়ুন:তালগাছে ওঠার চেষ্টায় মত্ত গজরাজ, হাসির রোল নেটদুনিয়ায়]

চার দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করার পর এখনও পর্যন্ত তা ৯২হাজার বার মানুষ দেখেছেন। সমস্ত সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়েছে। টুইটারে ভিডিওটির দর্শক সংখ্যা ছাড়িয়েছে ৬৮ লক্ষেরও বেশি! সেই সঙ্গে নেটিজেনরা হাজার হাজার মন্তব্যও লিখেছেন ভিডিওটি দেখে। ক্যালিফোর্নিয়ার মেয়র এলিসা গারিডো জানাচ্ছেন, এই আগুন যথেষ্ট বিপজ্জনক। এবং তা দ্রুত ছড়ায়। ফলে নানা বিপদ-আপদ ঘটে যায় মুহূর্তে। তবে এক্ষেত্রে অবশ্য কোনও ক্ষয়ক্ষতির খবর নেই। কেউ চোটও পাননি। দমকলকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

দেখুন ভিডিওঃ

[আরও পড়ুন:লকডাউনে উধাও দূষণ, সাহারানপুর থেকে দেখা গেল হিমালয়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement