BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তালগাছে ওঠার চেষ্টায় মত্ত গজরাজ, হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Soumya Mukherjee |    Posted: May 11, 2020 8:48 pm|    Updated: May 11, 2020 8:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বাড়িতে বসেই আজ অদ্ভুত সব ঘটনার সাক্ষী হওয়া যায়। সেই সমস্ত ঘটনার ছবি বা ভিডিও কোনও সময় আমাদের আনন্দ দেয় তো কোনও সময়ে তা দেখে দুঃখ পাই আমরা। আবার কোনও কোনও ঘটনা আমাদের হতবাক করে দেয়। সোমবার দুপুরে এই রকমই একটি ঘটনার ভিডিও পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক সুশান্ত নন্দা। তাতে একটি হাতিকে তালগাছে ওঠার চেষ্টা করতে দেখা যাচ্ছে। যা দেখে হেসে খুন হচ্ছেন নেটিজেনরা।

সোমবার দুপুর আড়াইটে নাগাদ পোস্ট করা ওই ৪২ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, বিশাল চেহারার একটি হাতি একটি গাছের তলা দাঁড়িয়ে উপরের দিকে তাকিয়ে রয়েছে। তারপর সেই গাছটি ওঠার চেষ্টা করছে। প্রথমে শুঁড়ে করে গাছের একটি পাতা ধরে টানাটানি করতে দেখা যায় তাকে। সেটি শুঁড়ে চেপে ধরে উপরে ওঠার চেষ্টা করে। কিন্তু, হাতির শরীরের চাপ সহ্য করতে না পেরে ছিঁড়ে মাটিতে পড়ে যায় পাতাটি। এই দেখে কিছুক্ষণ চুপচাপ থাকার পর ফের নতুন উদ্যমে চেষ্টা শুরু করে গজরাজ। কিন্তু, তাতেও সফল হতে পারিনি। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, একটি ব্যতিক্রমী হাতি যে গাছে ওঠার চেষ্টা করছে।

[আরও পড়ুন: লকডাউনে উধাও দূষণ, সাহারানপুর থেকে দেখা গেল হিমালয় ]

ভিডিওটি দেখার পর হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। কেউ কেউ বলছেন, বেচারার খুব খিদে পেয়েছিল। তাই গাছ থেকে উঠে তাল পেড়ে খাওয়ার চেষ্টা করছিল।

[আরও পড়ুন: মাতৃস্নেহের অনন্য দৃশ্য, কুকুরের স্তন্যপান করছে ছোট্ট বাঁদরছানা! ভাইরাল ভিডি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement