BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

মাতৃস্নেহের অনন্য দৃশ্য, কুকুরের স্তন্যপান করছে ছোট্ট বাঁদরছানা! ভাইরাল ভিডি

Published by: Soumya Mukherjee |    Posted: May 10, 2020 9:35 pm|    Updated: May 10, 2020 9:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ হাতের মুঠোয় চলে এসেছে পুরো পৃথিবী। এর ফলে ঘরের মধ্যে বসেই বাড়ছে জ্ঞান। দেখা নেওয়া যাচ্ছে, বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া অদ্ভুত সব ঘটনার ছবি এবং ভিডিও। তবে রবিবার মাতৃদিবসের দিন সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখে জল চলে এসেছে নেটিজেনদের। তাঁরা বলছেন, মায়ের স্নেহ কোনও ধর্ম, সম্প্রদায়, শারীরিক সূত্র বা ডিএনএ মানে না। মায়ের স্নেহ সন্তানসম সবার উপরই আর্শীবাদ হিসেবে ঝরে পড়ে।

রবিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক সুশান্ত নন্দা। ২৯ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, কালো রঙের একটি মেয়ে কুকুরের স্তন থেকে দুধ খাচ্ছে ছোট্ট একটি বাঁদরছানা। কিছুক্ষণ দুধ খাওয়ার পর অদ্ভুত কায়দায় কুকুরটি পিঠে উঠে পড়ে সে। আর কুকুরটিও তাকে পিঠে বসিয়ে চলতে শুরু করে। ভিডিওটির ক্যাপশনে সুশান্তবাবু লিখেছেন, মাতৃত্ব কখনই জীববিদ্যা বা ডিএনএর উপর নির্ভর করে না।

[আরও পড়ুন: লকডাউনে পেটে টান, ‘বাঁদরামি’ ভুলে লোকালয়ে ‘ভিক্ষা’র অপেক্ষায় বাঁদরকুল ]

ভিডিওটি পোস্ট হওয়ার পরেই অল্প কয়েক ঘণ্টার মধ্যে সেটি দেখে ফেলেন প্রায় পাঁচ হাজার মানুষ। আর তারপরই ওই কুকুরটি প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা। একজন টুইটারাট্টি বলেন, লকডাউনের মধ্যে যখন সবাই মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছি তখন এই ভিডিও দেখে প্রচুর শান্তি পেলাম। সত্যি মায়ের স্নেহ কোনও সূত্র মানে না। আবার কেউ কেউ বলছেন, কুকুর মায়ের যত্নে বাঁচছে বাঁদর ছানা। নিঃস্বার্থ ভালবাসা একেই বলে। মন ভাল করা ভিডিও।

[আরও পড়ুন: শখের বাইকেই লুকিয়ে মৃত্যুদূত! স্টার্ট দিতেই বেড়িয়ে এল কিং কোবরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement