BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকের সঙ্গেই বিয়ে দিতে হবে, ‘শোলে’-র বীরুকে মনে করিয়ে এ কী করল কিশোরী!

Published by: Biswadip Dey |    Posted: November 9, 2020 1:43 pm|    Updated: November 9, 2020 4:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ‘শোলে’-র সেই বিখ্যাত ট্যাংক সিন মনে আছে? বাসন্তীকে বিয়ে করতে মরিয়া বীরু-রূপী ধর্মেন্দ্র উঠে পড়েছিলেন গ্রামের সবথেকে উঁচু স্থাপত্যের মাথায়। এবার বাস্তবেও তেমনই এক প্রেমপ্রত্যাশীর দেখা মিলল মধ্যপ্রদেশে। পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে হবে, এই জেদে ইন্দোরে (Indore) বিজ্ঞাপনের হোর্ডিংয়ের মাথায় উঠে পড়ল এক কিশোরী!

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যাচ্ছে, ইন্দোরের ভাণ্ডারী সেতুর কাছে পরদেশিপুরায় ঘটে ওই ঘটনা। আচমকাই এক বিজ্ঞাপনের হোর্ডিংয়ের মাথায় এক কিশোরীকে দেখতে পায় স্থানীয় জনতা। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। হোর্ডিংয়ের নিচে জড়ো হয়ে পড়েন বহু মানুষ। অত উঁচুতে কিশোরীকে ওইভাবে বসে থাকতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। যে কোনও সময়ে সামান্য অসাবধানতাতেই ঘটে যেতে পারে বড় বিপদ। ক্রমশ চড়তে থাকে আশঙ্কার পারদ। কিন্তু মেয়েটি নিষ্পৃহ। নামার কোনও লক্ষণই যে নেই তার মধ্যে!

[আরও পড়ুন: দিওয়ালির আগে ‘জাদু প্রদীপ’, ছত্তিশগড়ের শিল্পীর কেরামতিতে মুগ্ধ নেটিজেনরা]

পরদেশিপুরার পুলিশ অফিসার অশোক পতিদার জানাচ্ছেন, মায়ের দেখা পাত্রের সঙ্গে গাঁটছড়া বাঁধতে নারাজ ছিল ওই কিশোরী। তার স্পষ্ট দাবি, নিজের পছন্দের ছেলেকেই বিয়ে করবে সে। এখান থেকেই সূত্রপাত অশান্তির। ক্রমে তার জল গড়ায়। অভিমানে শেষপর্যন্ত বাড়ি থেকে বেরিয়ে পড়ে সে। আর সটান গিয়ে উঠে পড়ে হোর্ডিংয়ের মাথায়।

জনতার কাছ থেকে খবর পেয়ে দ্রুত এলাকায় পৌঁছে যায় পুলিশও। উপস্থিত জনতা ও পুলিশকর্মীদের যাবতীয় অনুরোধ সত্ত্বেও নিচে নামতে নারাজ ছিল ওই কিশোরী। শেষ পর্যন্ত আসরে অবতীর্ণ হয় তার প্রেমিক। তার কথাতেই শেষ পর্যন্ত অভিমানের বরফ গলে। নীচে নেমে আসে কিশোরী। তবে ততক্ষণে তার হোর্ডিংয়ে বসে থাকার ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: সুখে থাকুক মনের মানুষ! বিয়ের তিন বছর পর প্রাক্তন প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন মহিলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement