BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এটিএম মেশিনের ভিতর ঢুকে পড়ল বিশালায়তন সাপ, ভিডিও দেখলে শিউরে উঠবেন!

Published by: Sulaya Singha |    Posted: May 12, 2020 3:08 pm|    Updated: May 12, 2020 3:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদয় দূর্বল হলে দয়া করে নিচের ভিডিওটি দেখবেন না। কারণ একটি সাপ যেভাবে এটিএম মেশিনের ভিতর প্রবেশ করল, তা দেখে শিউরে উঠতেই হয়।

ঘটনা উত্তরপ্রদেশের গাজিয়াবাদের গোবিন্দপুরী এলাকার। গত বুধবার একটি আইসিআইসিআই ব্যাংকের এটিএমের মধ্যে ঢুকে পড়ে আস্ত একটি সাপ। দৈর্ঘ্যে বেশ লম্বা। টাকা তুলতে এসে বাইরে থেকেই সেই সরীসৃপকে দেখতে পেয়ে দাঁড়িয়ে পড়েন লোকজন। ভিতরে ঢোকার চেষ্টাও করেননি। দেখা যায়, সাপটি এটিএমের ভিতর ঢুকে চতুর্দিকে ঘুরে বেড়াচ্ছে। সেও হয়তো সেখান থেকে বেরনোর প্রয়াসই করে চলেছে। কিন্তু কিছুতেই ফাঁকফোঁকর খুঁজে পাচ্ছে না। তবে সহজে তো ব্যর্থতা স্বীকার করে নিলে চলে না। তাই এটিএম মেশিনের উপর উঠে বেরনোর পথ খুঁজতে শুরু করে সে। মেশিনের উপরের অংশে হদিশ মেলে একটি ফুটোর। এটাই হয়তো পালাবার রাস্তা। এমনটা ভেবে নিয়ে ধীরে ধীরে গোটা শরীরকে প্রবেশ করায় সেই গর্তের ভিতর। সাপটি বুঝতেও পারেনি ততক্ষণে তাকে নিয়ে রীতিমতো হুলুস্থুল শুরু হয়েছে বাইরে।

[আরও পড়ুন: পার্কে ছড়াচ্ছে আগুন, পুড়ছে না গাছ! দেখুন ভাইরাল ভিডিও]

এটিএম মেশিনের ভিতর সাপটিকে প্রবেশ করতে দেখে বাইরে দাঁড়িয়ে থাকা মানুষগুলির মধ্যে ছড়ায় তীব্র আতঙ্ক। “সাপটা তো ভিতরে ঢুকে পড়ল” বলে ভয়ে চিৎকার করতে থাকেন অনেকে। গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এমন দৃশ্য দেখে গায়ে কাঁটা দিচ্ছে নেটিজেনদেরও। পরে বনদপ্তরকে খবর দেওয়া হয়। বিলম্ব না করে ঘটনাস্থলে পৌঁছে সাপটিকে উদ্ধার করেন বনদপ্তরের কর্মীরা। জেলা বনদপ্তরের আধিকারির দীক্ষা ভান্ডারি জানান, সাপটি বিষাক্ত ছিল না। তবে তাকে এটিএমে ঘোরাফেরা করতে দেখেই আঁতকে উঠেছিলেন স্থানীয়রা। উল্লেখ্য, দিন কয়েক আগেই দিল্লির একটি এটিএমে ঢুকে তাণ্ডব করেছিল একটি বাঁদর। এবার আতঙ্ক ছড়াল সাপ।

[আরও পড়ুন: লকডাউনে উধাও দূষণ, সাহারানপুর থেকে দেখা গেল হিমালয়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement