BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আসক্তিহীন পাত্রী চাই! বিজ্ঞাপন দিয়ে নেটদুনিয়ায় হাসির খোরাক বাঙালি যুবক

Published by: Sayani Sen |    Posted: October 5, 2020 4:20 pm|    Updated: October 5, 2020 8:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির বউ হতে হবে ফরসা, সুন্দর, গৃহকর্মে নিপুণা, লক্ষ্মীমন্ত! পাত্রী চাই বিজ্ঞাপনে এমন কত বৈশিষ্ট্যের কথাই উল্লেখ থাকে। তা নিয়ে বিস্তর তর্কাতর্কিও রয়েছে। তবে সদ্য ভাইরাল হওয়া এক বিজ্ঞাপনে পাত্রের চাহিদা একেবারে অন্যরকম। সেই ব্যতিক্রমী বিজ্ঞাপনের বয়ানই এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। যে দেখছেন সেই অবাক হচ্ছেন।

কারোর সঙ্গে মন বিনিময় হয়নি। অথচ হুগলির কামারপুকুরের বাসিন্দা বছর সাঁইত্রিশের আইনজীবী বিয়ে করবেন। তাই বাধ্য হয়ে পাত্রী চাই বিজ্ঞাপন দেন তিনি। ওই বিজ্ঞাপনের বয়ান একেবারেই ব্যতিক্রমী। তাতে লেখা, “নেশাগ্রস্ত নই। হাই কোর্ট আইনজীবী। একটি গাড়ি রয়েছে। বাবা-মা জীবিত। কামারপুকুরে গ্রাম বাড়ি। ফরসা, সুন্দরী, লম্বা, রোগা পাত্রীর দাবি নেই। দাবি একটাই পাত্রী সোশ্যাল মিডিয়ায় আকৃষ্ট হলে চলবে না।” বিজ্ঞাপনটি টুইট করেন আইএএস আধিকারিক নীতিন স্যাংওয়ান। বর্তমান যুগের যুবকের মনের মানুষ খোঁজার চাহিদাও বদলাচ্ছে বলে ওই বিজ্ঞাপন শেয়ার করে লেখেন তিনি।

[আরও পড়ুন: OMG! ‌স্রেফ বিয়ার খাওয়ার জন্য ৭৯ বছরের বৃদ্ধের জরিমানা হল ৪‌ লক্ষ ৭৪ হাজার টাকা!]

তাঁর টুইট নিমেষেই ভাইরাল হয়ে যায়। অনেকেই আইএএস আধিকারিকের সঙ্গে সহমত পোষণ করে বলেন সত্যিই চাহিদা বদলাচ্ছে। আবার কেউ কেউ মজার ছলে ওই যুবককে শুভেচ্ছাও জানান।

তবে একদল নেটিজেন এই বিজ্ঞাপন দেখে রেগে আগুন। তাঁদের মতে, বর্তমানে যুগে সকলেই কোনও না কোনও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত। সেই যুগের যুবক কীভাবে সোশ্যাল মিডিয়ার নেশায় বুঁদ না হওয়া পাত্রী খুঁজতে পারেন, সেই প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন কেউ কেউ।

তবে বিজ্ঞাপন নিয়ে এত আলোচনা হলেও ওই যুবক আদৌ পাত্রী খুঁজে পেলেন কিনা, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

[আরও পড়ুন: ৩ লক্ষ দেশলাই কাঠি দিয়ে তাজমহল গড়ে গিনেস বুকে নাম তুলতে চলেছেন নদিয়ার সহেলি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement